পরিবর্তন এসেছে বাংলাদেশ দলে

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৬:২৬

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক ভারতকে হারিয় দাপুটে জয় তুলে নিয়েছিল বাংলাদেশ। পরে দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে সহজেই হারিয়ে ১-১ সমতায় ফিরেছিল স্বাগতিকরা। আজ সিরিজের তৃতীয় ও অঘোষিত ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে দু’দল। তবে এই ম্যাচকে ঘিরে বাংলাদেশ দলে এসেছে পরিবর্তন।

আজ ১০ নভেম্বর (রবিবার) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় নাগপুরে অঘোষিত ফাইনালে ভারতের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দল। এর আগে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয় বাংলাদেশ। আর দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটের বড় জয়ে সমতায় ফেরে ভারত।

এর আগে ম্যাচ-পূর্ববর্তী সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোচ রাসেল ডমিঙ্গো আভাস দেন, আগের দুই ম্যাচের অপরিবর্তিত একাদশ নিয়েই ফাইনালি লড়াইয়ে নামবেন টাইগাররা। তবে সেটা সম্ভবত হচ্ছে না। অন্তত ২টি পরিবর্তন আনতেই হতে পারে একাদশে। দুটিতেই রয়েছে ইনজুরির থাবা।

গতকাল শনিবার দলের সঙ্গে অনুশীলন করেননি অফস্পিনিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত এবং বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমান। অবশ্য অনুশীলনের শুরুতে রানিং করেন মোস্তাফিজ। তবে ড্রেসিংরুম থেকে নিচে নামেননি মোসাদ্দেক। কুচকির চোটে বিশ্রামে ছিলেন তিনি। আর গোড়ালির পুরনো সমস্যা বাড়ায় অনুশীলনে ছিলেন না কাটার মাস্টার।

বাংলাদেশে সম্ভাব একাদশ:
লিটন দাস, নাইম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন/মোহাম্মদ মিঠুন, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান/তাইজুল ইসলাম/আরাফাত সানি, আল-আমিন হোসেন ও শফিউল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত