x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

এমএসজির গোলে শীর্ষে বার্সেলোনা

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ১৯:৩২

২০১৯-২০ মৌসুমে নিজেদের ৯তম ম্যাচে মেসি, সুয়ারেজ ও গ্রিজম্যানের (এমএসজি) গোলে স্বাগতিক এইবারকে সহজেই হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে কাতালান ক্লাব বার্সেলোনা।

আজ ১৯ অক্টোবর (শনিবার) মুনিচিপাল ডি ইপুরুয়া স্টেডিয়ামে এইবারকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকে দুর্দান্ত খেলতে থাকে কাতালান ক্লাবটি। দুর্দান্ত খেলার ফলও পেয়ে যায় ম্যাচের ১৩তম মিনিটে। মেসির দেয়া পাসে ডিবক্সের বাইরে থেকে জোড়াল সটে বার্সাকে এগিয়ে দেন ফরাসি তারকা আঁতোয়া গ্রিজম্যান। পরে আর কোনো গোল না হলে ১-০তে প্রথমার্ধ শেষ করে দু’দল।

দ্বিতীয়ার্ধে ফিরে এসে দলকে আরো এগিয়ে দেন বার্সার আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। ম্যাচের ৫৮তম মিনিটে প্রতিপক্ষের ডিবক্সের মধ্যেই সুয়ারেজের কাছ থেকে বল পেয়ে মেসিকে বাড়িয়ে দেয় গ্রিজম্যান। কিন্তু আলতো করে প্রতিপক্ষের জালে বল জড়াতে ভুল করেন নি আর্জেন্টাইন অধিনায়ক। ২-০ গোলে এগিয়ে থেকেও প্রতিপক্ষকে আক্রমণ করতে থাকে বার্সাবাহিনীরা।

পরে ম্যাচের ৬৬তম মিনিটে জয়ের বন্দরে পৌঁছে দেন লুইস সুয়ারেজ। গ্রীজম্যানের লং পাস থেকে পাওয়া বল টোকা দিয়ে সুয়ারেজকে দেন মেসি। কোনো তারাহুড়া না করে বল জালে জড়ান এই উরুগুইয়ান ফরোয়ার্ড। এরপর আর কোনো গোল না হলে ৩-০তে জয় নিয়ে মাঠ ছাড়ে মেসিবাহিনী।

এই জয়ে ৯ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে বার্সেলোনা। ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয়তে আছে রিয়াল মাদ্রিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত