চোটে পড়ে জাতীয় লিগ থেকে ছিটকে গেলেন তামিম

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ১৬:২৪

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, আজ তামিম তার ডান পাঁজরে ব্যথা অনুভব করছিল। আমরা তাকে সাত দিন বিশ্রামে থাকতে বলেছি। জাতীয় লিগের পরের রাউন্ডকে খেলতে পারবেন দিকে সেটি পরীক্ষা করে দেখতে হবে।’

১৭ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে চোটের কারণে জাতীয় ক্রিকেট লিগেও দ্বিতীয় রাউন্ড থেকে ছিটকে পড়লেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

এ মাসের শেষে দিকে ৩টি-২০ ও ২টি টেস্ট ম্যাচ খেলতে ভারত সফরে যাবে বাংলাদেশ দল। এ সফরের প্রস্তুতি নিতে সকালে ফতুল্লায় চট্টগ্রামের হয়ে বরিশালের বিপক্ষে জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচ খেলতে গিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু প্রচণ্ড ব্যথা অনুভব করায় তিনি মাঠ ছাড়তে বাধ্য হন।

জাতীয় লিগের প্রথম রাউন্ডে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা মেট্রোর বিপক্ষে খেলেন তামিম।

প্রসঙ্গত, ইংল্যান্ডে অনুষ্ঠিত গত বিশ্বকাপ থেকেই বাজে সময় পার করছিলেন দেশ সেরা ওপেনার তামিম। বিশ্বকাপে ৩০ এর নিচে গড় নিয়ে মাত্র ২৩৫ রান সংগ্রহ করেন তিনি। বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সফরেও ব্যর্থ হন তিনি। ওডিআই অধিনায়ক মাশরাফির অনুপস্থিতিতে সফরে দলকে নেতৃত্ব দিয়ে তিন ম্যাচে মাত্র ২১ রান করেন বাঁহাতি এ ওপেনার। এমন অবস্থায় নিজেকে তৈরি করতে বিসিবির কাছ থেকে ছুটি নিয়ে দীর্ঘসময় বিশ্রামে ছিলেন তিনি।

খবর- ইউএনবি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত