x

এইমাত্র

  •  ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আরও ৩৩ জনের মৃত্যু
  •  পদত্যাগ করলেন লেবাননের প্রধানমন্ত্রী
  •  নাটক সাজাতে গিয়ে পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

আবারো চার সপ্তাহ মাঠের বাইরে নেইমার

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১৮:১৪

আবারো ইনজুরিতে পিএসজি ও ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার জুনিয়র। এবার হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন তিনি। থাকতে হবে চার সপ্তাহ মাঠের বাইরে।

সিঙ্গাপুরে নাইজেরিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের মাত্র ১২তম মিনিটে হ্যামস্ট্রিংয়ে চোট পান নেইমার। সঙ্গে সঙ্গে তাকে তুলে নেন ব্রাজিল কোচ তিতে। মাঠ ছাড়ার পর নেইমারের কান্না দেখেই বোঝা যাচ্ছিল এবারের চোট মোটেই হালকা নয়। তার ক্লাব পিএসজির অফিশিয়াল ওয়েবসাইটেও সেটাই প্রকাশ পেল।

পিএসজি’র পক্ষ থেকে জানানো হয়েছে, আট দিন পর ফের নেইমারের চোট পরীক্ষা করে দেখা হবে। ফলে ধারণা করা হচ্ছে, যদি এই সময়ের মধ্যে ইনজুরির অবস্থা ভালোর দিকে যায়, তাহলে নির্ধারিত সময়ের আগেই হয়তো ২৭ বছর বয়সী ফরোয়ার্ডকে মাঠে ফিরতে দেখা যাবে। কিন্তু আপাতত কয়েক সপ্তাহ তাকে সাইডলাইনে বসেই কাটাতে হবে। 

এর আগে গত জুনে হাঁটুর ইনজুরি ও ট্রান্সফার ‘নাটক’ কাটিয়ে দারুণভাবে ফিরেছিলেন নেইমার। পিএসজির জার্সিতে এখন পর্যন্ত মাত্র ৫ ম্যাচ খেলে ৪ গোল করেছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। আবার ইনজুরির কারনে চার সপ্তাহের জন্য থাকতে হবে মাঠের বাইরে। এজন্যই হয়তো মাঠে ছাড়ার পর কাঁদতে দেখা গেছে তাকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত