ইকুয়েডরকে গোল বন্যায় ভাসালো মেসিবিহীন আর্জেন্টিনা

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ২৩:০৯

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে স্বাগতিক ইকুয়েডরকে গোল বন্যায় ভাসিয়েছে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। যদিও এই ম্যাচে ছিলেন না লিওনেল মেসি-আনহেল ডি মারিয়া-সার্জিও আগুয়েরোদের মতো বড় তারকরা।

১৩ অক্টোবর (রবিবার) এস্তাদিও ম্যানুয়েল মার্তিনেজ স্টেডিয়ামে ইকুয়েডরকে ৬-১ গোলের ব্যবধানে হারিয়েছে লিওনেল স্কালোনির শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকে ইকুয়েডরের ওপর আক্রমণের ঝড় তুলে আকাশী-নীলরা। ম্যাচের ২০ মিনিটে মার্কোস অ্যাকুয়ানার পাস থেকে আকাশী-নীলদের এগিয়ে দেন লুকাস আলারিও। ম্যাচের ২৭ মিনিটে নিজেদের ভুলে দ্বিতীয়বার পিছিয়ে পড়ে ইকুয়েডর। হায়রো স্প্রিনোজা বল পরিস্কার করতে গিয়ে উল্টো নিজেদের জালে জড়িয়ে দেন।

পরে ম্যাচের ৩২ মিনিটে পেনাল্টি পায় স্কালোনির দল। লিয়ান্দ্রো পেরেদেস স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে আরো ৩ গোল দেয় লাতিন পরাশক্তিরা। 

দ্বিতীয়ার্ধে ফিরে এসেই ৪৯ মিনিটে ইকুয়েডরের হয়ে একটি গোল শোধ করেন অ্যাঞ্জেল মেনা। পরে ম্যাচের ৬৬ মিনিটে আর্জেন্টিনার হয়ে চতুর্থ গোল করেন জার্মান পেজ্জেল্লা। ম্যাচের ৮২ মিনিটে আবারও দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের ব্যবধান বাড়িয়ে দেন নিকোলাস ডমিঙ্গোয়েজ। এর চার মিনিট অর্থাৎ ম্যাচের ৮৬ মিনিটে ইকুয়েডরের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন লুকাস ওকোম্পাস। অবশেষে ৬-১ গোলের ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত