দীর্ঘ পাঁচ বছর পর দ্বিশতকে ইমরুল কায়েস

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ১৬:৪৮

দীর্ঘ পাঁচ বছর পর দ্বিশতকের দেখা পেলেন ইমরুল কায়েস। ২০১৯-২০ মৌসুমে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম ম্যাচে রংপুরের বিপক্ষে খেলতে নেমেই দ্বিশতকের দেখা পেলেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

১৩ অক্টোবর (রবিবার) খুলনায় নিজেদের মাঠে রান উৎসবে মেতেছিল রংপুরের বোলারদের বিপক্ষে। গতকাল শনিবার রংপুরের বিপক্ষে ২৯ রানে দিন শেষ করা ইমরুল কায়েস আজ তুলে নেন শতক। শতরানের ইনিংস খেলেই ক্ষান্ত হননি বরং সেটাকে টেনে নিয়েছেন দ্বিশতকের ঘরে।

প্রথম ইনিংসে রংপুরের দেয়া ২২৭ রানের জবাবে ব্যাট করতে নেমে খুলনার দুই ওপেনার রবিউল ইসলাম রবি (৭৬) ও ইমরানউজ্জামান (৭১) জুটি গড়েন ১৩৬ রানের।

ইমরুল কায়েসকে এই ম্যাচে ওপেনারের ভূমিকায় না দেখা গেলেও তিন নম্বরে ব্যাট করে ঠিকই পেয়েছেন সাফল্য। ৩১৯ বলে ১৯টি বাউন্ডারি ৬টি ওভার বাউন্ডারিতে করেন ২০২ রান করে মাঠ ছাড়েন অপরাজিত থেকে।

আজ ইমরুলের দ্বিশতকের কল্যাণে ৯ উইকেটে ৪৫৪ রান সংগ্রহ করে ইনিংস ঘোষণা করে খুলনা। নিজেদের শেষ ইনিংসে ব্যাট করতে নেমে ৯ ওভার ব্যাটিং করে ১ উইকেটে ৩৩ রান তুলে রংপুর। ম্যাচ অবশ্য ড্রতেই নিষ্পত্তি হয়েছে।

তবে দীর্ঘ পাঁচ বছর পর ইমরুল কায়েস দেখা পেলেন দ্বিশতকের। গত ২০১৪ সালে শেরে বাংলা স্টেডিয়ামে বিসিএলের ফাইনালে দক্ষিণাঞ্চলের হয়ে উত্তরাঞ্চলের বিপক্ষে খেলেন ২০৪ রানের ইনিংস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত