সিপিএলে চ্যাম্পিয়ন সাকিবের বার্বাডোজ

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ১২:৫৬

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনালে গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে হারিয়ে দ্বিতীয়বারের মত শিরোপা চ্যাম্পিয়ন হয়েছে সাকিব আল হাসানের দল বার্বাডোজ ট্রাইডেন্টস। এদিকে টানা ১১ জয়ের পর হারের মুখ দেখলো আমাজন ওয়ারিয়র্স। আর এই একটি হারেই হাতছাড়া হলো শিরোপা।

১২ অক্টোবর (শনিবার) ত্রিনিদাদ স্টেডিয়ামে গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে ২৭ রানে হারিয়েছে বার্বাডোজ ট্রাইডেন্টস। এর আগে ২০১৪ সালেও চ্যাম্পিয়ন হয়েছিল বার্বাডোজ।

এদিন টসে জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭১ রান সংগ্রহ করে বার্বাডোজ। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৪৪ রানে থামে টুর্নামেন্টের টপ ফেভারিট তকমাধারী গায়ানা। ফলে ২৭ রানের জয় পায় বার্বাডোজ।

এদিকে দল জিতলেও এই ম্যাচে সুবিধা করতে পারেনি সাকিব।  আগের দুই ম্যাচেও ব্যাটে-বলে ব্যর্থ সাকিব আজও ছিলেন নিজের ছায়া হয়ে। পাঁচ নম্বরে ব্যাটিং করতে নেমে আউট হয়েছেন ১৫ বলে ১৫ রান করে। ২ ওভার বল করে দিয়েছেন ১৮ রান।

এদিন উজ্জ্বল ছিলেন জোনাথন কার্টার এবং রেয়মন রেইফার। কার্টারের ২৭ বলে ৫০ রানের ইনিংসে লড়াকু পুঁজি পায় বার্বাডোজ। পরে বল হাতে মাত্র ২৪ রানে ৪ উইকেট শিকার করে গায়ানাকে থামিয়ে রাখেন রেইফার।

ম্যাচসেরা হয়েছেন জোনাথন কার্টার এবং লিগ সেরা হয়েছেন হাইডেন ওয়ালস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত