উলভসের বিপক্ষে হেরে লিভারপুলের থেকে অনেক পিছিয়ে ম্যানসিটি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৪:১২

ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে উলভারহ্যাম্পনের বিপক্ষে হেরে চলতি মৌসুমে দ্বিতীয় হার দেখলো গত আসরের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। আর ১৯৭৯ সালের পর প্রথমবারের মতো ম্যানসিটির বিপক্ষে জয় তুলে নিয়েছে উলভস। 

৬ অক্টোবর (রবিবার) ইতিহাদ স্টেডিয়ামে উলভারহ্যাম্পনের বিপক্ষে ২-০ গোলে হেরেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলছিল সিটিজেনরা। কিন্তু সার্জিও আগুয়েরো-রহীম স্টার্লিংরা কোনোভাবেই উলভসের রক্ষণভাগে ছেদ ধরাতে পারেনি। গোলশূন্য ব্যবধানে বিরতিতে যায় দু’দল। 

দ্বিতীয়ার্ধে ফিরে এসে গোলের জন্য মরিয়া গার্দিওলা দলে পরিবর্তনও আনেন। আক্রমণে ধার বাড়ানোর জন্য ৬০ মিনিটে রিয়াদ মাহারেজকে তুলে বার্নাদো সিলভা এবং ৭৫ মিনিটে ডেভিড সিলভার পরিবর্তে গ্যাব্রিয়েল জেসুসকে নামান তিনি। কিন্তু তাতেও সফলতা আসেনি।

উল্টো ম্যাচের ৮০ মিনিটে ইতিহাদকে স্তব্ধ করে দিয়ে উলভসকে এগিয়ে দেন আদামা ত্রাওরে। নির্ধারিত সময় পযর্ন্ত সেই গোল শোধ করতে না পারা সিটি পুনরায় গোল হজম করে বসে। যোগ করা সময়ে নিজের জোড়া গোল পূরণ করেন স্প্যানিশ উইঙ্গার আদামা।

এই হারে শিরোপা দৌড়ে শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে ৮ পয়েন্ট পিছিয়ে পড়ল ম্যানসিটি। ৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থান ধরে রেখেছে ম্যানসিটি। আর সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত