সাউদ্যাম্পটনকে সহজেই হারিয়েছে চেলসি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৪:০০

ইংলিশ প্রিমিয়ার লিগে স্বাগতিক সাউদ্যাম্পটনকে সহজেই হারিয়ে গোল উৎসব করল চেলসি।

৬ অক্টোবর (রবিবার) সেন্ট মেরিস স্টেডিয়ামে সাউদ্যাম্পটনকে ৪-১ গোলে হরিয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা।

এদিন শুরু থেকে প্রভাব বিস্তার করে খেলতে থাকে চেলসি। সেই ধারাবাহিকতায় ম্যাচে ১৭ মিনিটে এগিয়ে যায় চেলসি। হাডসন-ওডোইয়ের পাস থেকে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন ট্যামি আব্রাহাম। এই নিয়ে প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে অষ্টম গোল পেলেন এই ২২ বছর বয়সী ইংলিশ ফরোয়ার্ড।

ম্যাচের ২৪তম মিনিটে আবারও এগিয়ে যায় ল্যাম্পার্ডের দল। উইলিয়ানের পাস থেকে দলের দ্বিতীয় গোল করেন মিডফিল্ডার ম্যাসন মাউন্ট। সমতায় ফিরতে মরিয়া সাউদ্যাম্পটন সুযোগটা পেয়ে যায় ৩০ মিনিটে। স্ট্রাইকার ড্যানি ইঙ্গসের গোলে ব্যবধানটা ২-১ করে স্বাগতিকরা। কিন্তু বিরতিতে যাওয়ার আগে অর্থাৎ ম্যাচের ৪০ মিনিটে আবার পিছিয়ে পড়ে সাউদ্যাম্পটন। মার্কোস আলোনসোর পাস থেকে লক্ষ্যভেদি শট নেন এনগোলা কন্তে। পরে ৩-১ গোলের ব্যবধান নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

বিরতি থেকে ফিরে এসে নিজেদের আধিপত্য ধরে রাখে চেলসি। অবশ্য বিরতির পর নিজেদের রক্ষণটা শক্তভাবে সামাল দিয়ে পাল্টা আক্রমণেও যায় সাউদ্যাম্পটন। কিন্তু ব্লুজদের রক্ষণের বিপক্ষে সুফল পায়নি। উল্টো ৮৯ মিনিটে চতুর্থ গোল হজম করে তারা। বদলি হিসেবে নেমে ক্রিস্টিয়ান পুলিসিচের পাস থেকে চেলসিকে বড় জয় এনে দেন মিচি বাতসুয়ি।

এই জয়ে ৮ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চম স্থানটা ধরে রেখেছে চেলসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত