টটেনহ্যামের জালে ৭ গোলের উৎসব করেছে বায়ার্ন

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৩:৫৯

২০১৯-২০ চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে সার্জে নাব্রির দুর্দান্ত হ্যাট্রিকে ইংলিশ ক্লাব স্বাগতিক টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে গোল উৎসব করেছে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ।

১ অক্টোবর (মঙ্গলবার) দিবাগত রাতে টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে টটেনহ্যামকে ৭-২ গোলে বিধ্বস্ত করল বায়ার্ন।

এদিন ঘরের মাঠে বায়ার্নকে স্বাগত জানায় টটেনহ্যাম। তবে শুরু থেকেই দুর্দান্ত খেলতে থাকে স্বাগতিকরা। ম্যাচের ঠিক ১২ মিনিটে এগিয়েও যায় তারা। মোসা সিসোকোর পাস থেকে দলকে এগিয়ে দেন দক্ষিণ কোরিয়ান ফরোয়ার্ড সং হিয়ুং মিন।

এই লিড ধরে রাখতে পারেনি টটেনহ্যাম। ম্যাচের ১৫ মিনিটে জশুয়া কিমিচের গোলে সমতায় ফিরে বায়ার্ন। পরে চলতে থাকে আক্রমণ পাল্টা আক্রমণ। প্রথমার্ধের শেষ মুহুর্তের সময় বায়ার্নের ব্যবধানটা দিগুণ করেন লেভানডভস্কি। ম্যাচের ৪৫ মিনিটে নাব্রির সহায়তায় প্রতিপক্ষ টটেনহ্যামের জালে বল জড়ান রবার্ট লেভানডভস্কি। ২-১ গোলের ব্যবধান নিয়ে প্রথমার্ধ শেষ করে দু’দল।

দ্বিতিয়ার্ধে ফিরে এসে সমতায় ফিরতে জোর প্রচেষ্টা চালায় টটেনহাম। কিন্তু এরপরই নাব্রির গোল উৎসব শুরু। তার ৫৩ ও ৫৫ মিনিটের জোড়া গোলে হতবিহ্বল হয়ে পড়ে টটেনহামের দর্শক। তখন পযর্ন্ত অবশ্য ম্যাচে ফেরার আভাস দিচ্ছিল স্বাগতিকরা। ৬১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে স্পার্সদের সমতায় ফেরানোর চেষ্টা করেন হ্যারি কেন।

কিন্তু কে জানতো বিশ্বকাপজয়ী ফ্রান্সের টটেনহাম গোলরক্ষক হুগো লরিসকে দর্শক বানিয়ে শেষদিকে একের পর এক গোলোৎসবে মেতে ওঠবে নিকো কোভাচের শিষ্যরা! ৮৩ মিনিটে হ্যাটট্রিক পূরণ করেন নাব্রি। ৮৮ মিনিটে নিজের চতুর্থ ও দলের সপ্তম গোলটি আসে এই জার্মান মিডফিল্ডারের পা থেকে। তার এক মিনিট আগে নিজের দ্বিতীয় গোলটি করেন লেভা।

প্রথম ম্যাচে ড্রয়ের পর এবার দুঃসহ হারে ১ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে তৃতীয় স্থান নেমে গেছে টটেনহাম। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে বায়ার্ন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত