এলাকা উন্নীতকরণের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মাশরাফির সাক্ষাৎ

প্রকাশ : ০১ অক্টোবর ২০১৯, ১৭:৩০

নিজের সংসদীয় এলাকার তৃতীয় শ্রেণির ফায়ার স্টেশনকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীতকরণ এবং এলাকার পুলিশ ফাঁড়ি সংস্কারের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নড়াইল-২ আসনের সাংসদ ও বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

আজ ১ অক্টোবর (মঙ্গলবার) দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করেন মাশরাফি।

নিজের সংসদীয় এলাকায় ফায়ার সার্ভিসের জন্য নতুন গাড়ি এবং পুলিশ ফাঁড়ি সংস্কারের আবেদন নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আসেন মাশরাফি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) শরীফ মাহমুদ অপু বলেন, ‘মাশরাফি এলাকার উন্নয়নের জন্য মন্ত্রণালয়ে এসেছিলেন। তার এলাকায় একটি ফায়ার স্টেশন আছে। সেটি তৃতীয় শ্রেণির। এর জন্য নতুন একটি গাড়ি চেয়েছেন তিনি। মূলত স্টেশনটিকে দ্বিতীয় শ্রেণিতে উন্নীতকরণ এবং এলাকার পুলিশ ফাঁড়ি সংস্কারের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন নড়াইল এক্সপ্রেস।’

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত হওয়ার পর থেকেই নিজের সংসদীয় এলাকার জনগণের উন্নয়নে মন্ত্রণালয় থেকে মন্ত্রণালয়ে চষে বেড়াচ্ছেন মাশরাফি।

এ সময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বর্ডার গার্ড অব বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলামও উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত