স্পালকে হারিয়ে শোধ নিল জুভেন্টাস

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২২

ইতালিয়ান সিরি আ’ লিগে ঘরের মাঠে পিয়ানিচ ও রোনালদোর নৈপুন্যে স্পালকে হারিয়ে গত মৌসুমের শোধ নিল জুভেন্টাস।

২৮ সেপ্টেম্বর (শনিবার) জুভেন্টাস সেস্টেডিয়ামে স্পালকে ২-০ গোলে হারিয়ছে তুরিনের বুড়িরা। গত মৌসুমের শেষ সাক্ষাতে স্পালের বিপক্ষে ২-০ গোলে হেরেছিল জুভিরা।

এদিন ম্যাচের শুরু থেকে বল দখলে এগিয়ে থাকে জুভেন্টাস। তবে ম্যাচের ৯ মিনিটের মাথায় কুয়াদ্রাদো বল বাড়িয়েছিলেন সামি খেদিরাকে। কিন্তু জার্মান মিডফিল্ডার গোলের সুযোগটি মিস করেন।

তবে বিরতিতে যাওয়ার আগে ম্যাচের ৪৫ মিনিটে জুভেন্টাসকে কাঙ্খিত গোল এনে দেন মিরালেম পিয়ানিচ। ব্লেইস মাতুইদির ক্রস পাঞ্চ করে ফিরিয়ে দিয়েছিলেন স্পালের গোলরক্ষক বেরিশা। কিন্তু সেই বল গিয়ে পড়ে খেদিরার সামনে। তিনি ঠেলে দেন পিয়ানিচের দিকে। বসনিয়া অ্যান্ড হার্জেগোভিনা মিডফিল্ডারের শট বাঁ-দিকে ঝাঁপিয়ে পড়েও রুখে দিতে পারেননি বেরিশা। এরপর ১-০ গোল নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে আরো বেশি আক্রমণ শাণায় মাউরিসিও সারির শিষ্যরা। ম্যাচের ৭৮ মিনিটে ব্যবধান দিগুন করেন রোনালদো। দিবালার অ্যাসিস্ট থেকে স্পালের জালে বল জড়ান পর্তুগিজ তারকা। শেষ পযর্ন্ত ২-০ গোলের ব্যবধান ধরে রেখে তিন পয়েন্ট আদায় করে নেয় তুরিনের বুড়িরা।

এই জয়ে স্পালের বিপক্ষে প্রতিশোধের পাশাপাশি সিরি’আ লিগের পয়েন্ট তালিকার শীর্ষে ফিরেছে জুভেন্টাস। ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে এসেছে জুভেন্টাস। এদিকে ৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত