সাকিবের একার লড়াইয়েও দল হারলো ১ রানে

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৬

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) টি-২০ ক্রিকেট খেলতে ওয়েস্ট ইন্ডিজে আছেন বাংলাদেশের বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান। চলমান আসরে বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে খেলছেন তিনি।

৭ খেলায় ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে রয়েছে সাকিবের বার্বাডোজ। পরের রাউন্ডে খেলতে লিগ পর্বে শেষের ম্যাচে গুলো জিততে হবে বার্বাডোজকে এমন সমীকরণ নিয়ে বাংলাদেশ সময় সকাল ছয়টায় সেন্ট কিটস এন্ড নেভিস এর মুখোমুখি হয় সাকিবের বার্বাডোজ।

সেন্ট কিটস এন্ড নেভিস প্রথমে ব্যাট করে হ্যারি গুর্নি এবং সাকিব আল হাসানের বোলিং তোপের মুখে পড়ে। সাকিব আল হাসান তার নির্ধারিত ৪ ওভারের কোটা পূরণ করার পথে একটি মেইডেন আদায় করে নিয়ে মাত্র ১৪ রানের বিনিময়ে ১ উইকেট লাভ করেন।

নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট এর বিনিময়ে ১৪৯ রানের সংগ্রহ দাঁড় করায় সেন্ট কিটস এন্ড নেভিস। ১৫০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ওপেনিং মোটামুটি শুরু করা বার্বাডোজ কে জয়ের পথেই নিয়ে যাচ্ছিলেন তিন নম্বরে ব্যাট করতে নামা সাকিব আল হাসান। ৩ চার ও ১ ছয়ে ২৫ বলে ৩৮ রান করেন তিনি। কিন্তু এর পরের ব্যাটসম্যান দের ব্যর্থতায় ম্যাচটি মাত্র ১ রানে হেরে বসে বার্বাডোজ।

সংক্ষিপ্ত স্কোর:

সেন্ট কিটস এন্ড নেভিস: ১৪৯/৭, ২০ ওভার (ব্রুকস ৫৩(৩৩), সাকিব ১/১৪)

বার্বাডোজঃ ১৪৮/১০, ২০ ওভার ( সাকিব ৩৮(২৫), কটরেল ৩/২৭)

প্লেয়ার অফ দ্যা ম্যাচ: কার্লোস ব্রাথওয়েট

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত