আগামী বছর টেস্ট খেলতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২২

সাহস ডেস্ক

বাংলাদেশ সফরে আসার কথা উঠলেই যেন পেছনের দিকে হাঁটে ক্রিকেট অস্ট্রেলিয়া। ২০১৫ সালের টেস্ট সিরিজ যখন ২০১৭ সালে অনুষ্ঠিত তখন সেটি আর বুঝতে বাকি থাকে না। তাও আবার কত জল ঘোলা করে এসেছিল বাংলাদেশ সফরে।

এবারও তেমনটাই ঘটেছে। এ বছরের অক্টোবরে তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা ছিল অজিদের। এই তিন ম্যাচের সিরিজ এখন অনুষ্ঠিত হবে আগামী বছরে।

অনিশ্চয়তায় ভুগছিল টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি টেস্ট ম্যাচও। এই দুই ম্যাচ খেলতে কবে নাগাদ আসবে সেটা নিশ্চিত করে বলছিল না এতদিন। অবশেষে ক্রিকেট অস্ট্রেলিয়া নিশ্চিত করেছে দুটি টেস্ট খেলতে কবে আসবে বাংলাদেশে।

আগামী বছর জুনে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান পিটার রোচ।

‘২০২০ সালের জুনে দুটি টেস্ট খেলতে বাংলাদেশ সফরে যাবে ক্রিকেট অস্ট্রেলিয়া। আমরা মনে করছি, এটাই উপযুক্ত সময়। যদিও এখনও সূচি চূড়ান্ত না হলেও দুই বোর্ডের আলোচনায় সূচিও চূড়ান্ত হয়ে যাবে দ্রুত। আশা করি জমজমাট লড়াই হবে।’

গত সপ্তাহে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান জানান, অক্টোবরে অস্ট্রেলিয়ার সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা থাকলেও সেটি এ বছর হচ্ছে না। আগামী বছরের ফেব্রুয়ারিতে টেস্ট সিরিজ হবার কথা থাকলেও সেটি জুন-জুলাইতে নিয়ে যাওয়া হচ্ছে। আশা করছি, দুই বোর্ড একটা সিদ্ধান্তে পৌঁছাবে।

সূত্র: আর টিভি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত