ব্রেসিয়াকে হারিয়ে শীর্ষে রোনালদো বিহীন জুভেন্টাস

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৩

ইতালিয়ান সিরি আ’ লিগে বর্তমান চ্যাম্পিয়ন ব্রেসিয়াকে সহজেই হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে রোনালদো বিহীন জুভেন্টাস।

২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) রাতে সিরি আ’র ব্রেসিয়ার মাঠ স্টেডিও মারিও রিগামন্টি স্টেডিয়ামে ব্রেসিয়াকে ২-১ গোলে হারিয়েছে তুরিনের বুড়িরা।

এদিন ঘরের মাঠে শুরুটা ভালোই করেছিল ব্রেসিয়া। ম্যাচ শুরুর মাত্র ৪র্থ মিনিটের মাথায় স্বাগতিক দর্শকদের উদযাপনের উপলক্ষ এনে দেন স্ট্রাইকার আলফ্রেডো ডোনারুমা।

গোল খেয়ে এলোমেলো হয়ে পড়ে জুভেন্টাসের আক্রমণভাগ। তবে ম্যাচের ৪০তম মিনিটে জুভেন্টাসের কুয়াদ্রাদোর কর্নার কিক ব্রেসিয়ার ডিফেন্ডার জন চ্যান্সেলরকে ছুঁয়ে জালে জায়গা খুঁজে নেয়। এতে সমতায় থেকে প্রথমার্ধ শেষ করে দু’দল।

দ্বিতীয়ার্ধে ফিরে এসে ব্রেসিয়ার জমাট রক্ষণ ভেদ করতে সক্ষম হন মিরালেম জেনিক। ম্যাচের ৬৩তম মনিটে প্রথমে অবশ্য তার ফ্রি-কিক প্রতিপক্ষের রক্ষণের দেয়ালে বাধা পেয়ে ফিরে আসে। কিন্তু বল ফের তার পায়েই ফিরে আসে আর এবার নিচু শটে লক্ষ্যভেদ করতে কোনো সমস্যা হয়নি এই মিডফিল্ডারের।

এই জয়ে জুভেন্টাস ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। অন্যদিকে সমান ম্যাচে ২ জয় আর ৩ হার নিয়ে দ্বাদশ স্থানে আছে ব্রেসিয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত