সাকিবকে সিপিএল খেলার অনাপত্তি পত্র দিয়েছে বিসিবি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৩

সাহস ডেস্ক

আর কিছুক্ষণের মধ্যেই শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচ। এই ফাইনাল ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে সফরকারি আফগানিস্তান। তার আগেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে অনাপত্তি পত্র পাওয়ার সুসংবাদ পেলেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

সিপিএলের গত আসরে খেলতে পারেননি ইনজুরির কারণে। এবারও তাকে দলে নেয় বার্বাডোজ ট্রাইডেন্টস। শুরুতে ব্যক্তিগত কারণে যোগ দিতে না পারলেও পরে জাতীয় দলের ব্যস্ততার কারণে সুযোগ হয়নি ট্রাইডেন্টস শিবিরে যোগ দেয়া।

তবে টুর্নামেন্টের শেষের দিকে এসে অনাপত্তি পত্র পাওয়ায় সাকিবকে দেখা যাবে ট্রাইডেন্টসের ডাগ-আউটে।

এ নিয়ে ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান ক্রিকইনফোকে জানান, ‘হ্যাঁ, আমরা সাকিবকে অনাপত্তিপত্র দিয়েছি সিপিএলে খেলার জন্য।’

সাকিব সিপিএলে গেলেও এর সঙ্গে শর্ত জুড়ে দিয়েছে বিসিবি। তাকে বলা হয়েছে, নভেম্বরে ভারত সফরের আগে প্রস্তুতি ক্যাম্পে যেন যোগ দেয়।

এ নিয়ে আকরাম খান বলেন, ‘ভারত সফরের জন্য প্রস্তুতি ক্যাম্প কবে থেকে শুরু হবে সেটা এখনও ঠিক না হলেও আমরা আশা করছি ভারতের বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুতি ক্যাম্প শুরুর আগেই দলের সঙ্গে যোগ দেবে সাকিব। যদিও সে কবে দেশে ফিরে আসবে এ ব্যপারে কিছু জানায়নি।’

সাকিবের অনাপতি পত্র মিললেও আফিফ হোসেন দ্রুব সেটা পাননি। এবারই প্রথম তার খেলার কথা ছিল সিপিএলে সেন্ট কিটস এন্ড নেভিজ প্যাট্রিয়টসের হয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত