ইঞ্জুরিতে রশিদ খান, অনিশ্চিত ফাইনাল

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২২

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে চট্টগ্রাম পর্বের শেষ ম্যাচে সাকিব আল হাসানের দুর্দান্ত ইনিংসে স্বাগতিক বাংলাদেশের কাছে ৪ উইকেটে হেরেছে আফগানিস্তান। যদিও আগেই ফাইনাল নিশ্চিত করেছে দল দুটি। কিন্তু আফগানদের অনিশ্চিত হয়ে পড়েছেন দলটির অধিনায়ক ও মূল তারকা রশিদ খান। কারণ হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন এই সেরা লেগ স্পিনার।

২১ সেপ্টেম্বর (শনিবার) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বাংলাদেশ ইনিংসের অষ্টম ওভারে ফিল্ডিং করার সময় চোট পান ২১ বছর বয়সী রশিদ। পরে বোলিং করলেও সেই চোট তাকে বেশ ভুগিয়েছে। ম্যাচের মাঝে ও শেষে দলের ফিজিও’র কাছে ছুটে গিয়েছিলেন তিনি।

ম্যাচের মাঝে ইনজুরি নিয়ে মাঠ ছাড়ার পর ফিরে এসে মাহমুদউল্লাহ রিয়াদ ও আফিফ হোসেনের উইকেট তুলে নিয়ে বাংলাদেশের জয় ঠেকাতে চেষ্টা করেছিলেন রশিদ। কিন্তু সাকিব আল হাসানের অনবদ্য ইনিংসে ভর জয় তুলে নেয় বাংলাদেশ।

ফাইনালে স্বাগিতকদের বিপক্ষে জিতলে হলে আফগান দলে দরকার এই অধিনায়ক ও মূল তারকা ২১ বছর বয়সী রশিদ খানকে। তবে রশিদের এই ইনজুরি দলের জন্য বড় ধাক্কা হয়ে দাঁড়িয়েছে।

ম্যাচ শেষে সাংবাদিকদের নাজিম বলেছেন, ‘আমি বলতে পারছি না সে (রশিদ) ফাইনালে খেলতে পারবে কি না। সে ভালো করছে এবং দেখা যাক কি হয়। ঠিকঠাক হতে হাতে এখনও ২-৩ দিন আছে। আশা করি এটা জটিল কিছু নয় কারণ সে আমাদের অধিনায়ক এবং মূল খেলোয়াড়। আমরা তাকে কাল এবং পরশু পর্যবেক্ষণে রাখবো।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত