x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৯৪৯ জন, মৃত ৩৭ জন
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৫৭ হাজার, আক্রান্ত ১ কোটি ২৩ লাখেরও বেশি

রোনালদোর গোলে জয়ে ফিরল জুভেন্টাস

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৪

ইতালিয়ান সিরি আ’ লিগে ঘরের মাঠে ক্রিশ্চিয়ানো রোনালদো নৈপুণ্যে ভেরোনাকে হারিয়ে টানা দুই ম্যাচ ড্রয়ের পর জয়ের মুখ দেখলো স্বাগতিক জুভেন্টাস।

২২ সেপ্টেম্বর (শনিবার) রাতে জুভেন্টাস স্টেডিয়ামে ভেরোনাকে ২-১ গোলে হারিয়েছে ইতালিয়ান জায়ান্টরা।

এদিন জুভিদের হয়ে প্রথম গোলটি করেন অ্যারোন র‌্যামজি ও দ্বিতীয় গোলটি করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে ঘরের মাঠে ম্যাচের শুরুর দিকে পিছিয়ে পড়ে জুভেন্টাস। ১৯ মিনিটে সামুয়েল দি কারমিনের পেনাল্টি শট পোস্টে লেগে ফিরে আসে। এরপর সেই ফিরতি বল লারকো দাজোভিচ শট করতে সেটাও ফিরে আসে পোস্টে লেগে। ২০তম মিনিটে হতাশা কাটে দলটির। পেনাল্টির মিসের সেই আক্রমণ থেকেই ডি-বক্সের বেশ বাইরে থেকে বুলেট গতির ভলিতে লক্ষ্যভেদ করেন মিগেল ভেলোসো।

৩১ মিনিটে সমতায় ফেরে জুভেন্টাস। রোনালদোর পাস থেকে পেনাল্টি বক্সের বাহির থেকে শট দিয়ে গোল করেন অ্যারোন র‌্যামজি। শেষে ১-১ গোলের সমতা নিয়ে প্রথমার্ধ শেষ করে দু’দল।

বিরতি থেকে ফিরে এসে ম্যাচের ৪৯ মিনিটে স্পট কিক থেকে গোল করে দলকে লিড এনে দেন রোনালদো। ম্যাচের বাকিটা সময় ভেরোনা সমতায় ফিরতে ব্যর্থ হলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এই জয়ে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে জুভেন্টাস। সমান ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত