x

এইমাত্র

  •  করোনায় আরও ৪২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩১১৪
  •  সবজি আগের মতোই চড়া, কমেছে মাছের দাম
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ২৬ হাজার, আক্রান্ত ১ কোটি ১১ লাখেরও বেশি
  •  আগস্টেই বাজারে আসতে পারে ভারতের ভ্যাকসিন
  •  সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি

সিলভার হ্যাটট্রিকে বিশাল জয় ম্যানসিটির

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৭

ইংলিশ প্রিমিয়ার লিগ ঘরের মাঠে বার্নাদো সিলভার হ্যাটট্রিকে ওয়াটফোর্ডকে বিশাল ব্যবধানে হারিয়ে দুর্দান্ত জয় তুলে নিয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

২১ সেপ্টেম্বর (শনিবার) রাতে ইতিহাদ স্টেডিয়ামে ওয়াটফোর্ডকে ৮-০ গোলে বিধ্বস্ত করেছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন ম্যাচের প্রথম মিনিটেই গোলের দেখা পায় স্বাগতিকরা। কেভিন ডি ব্রুয়েনার ক্রস থেকে ডান পায়ের ফিনিশিংয়ে গোল করেন ডেভিড সিলভা।

পরে ম্যাচের সপ্তম মিনিটে স্পটকিক থেকে সিটিজেনদের হয়ে ঘরের মাঠে শততম গোল করে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরো। এরপর ১২ মিনিটে দারুণ এক ফ্রি-কিক থেকে গোল করে স্কোরলাইন ৩-০ করেন রিয়াদ মাহরেজ।

আক্রমণের গতি আরও বাড়িয়ে দেয় সিটিজেন শিবির। ১৬ মিনিটে কর্ণার থেকে সতীর্থের হেডে বাড়িয়ে দেওয়া বল আবারও হেড দিয়ে গোল করেন বার্নাদো সিলভা। ৪-০ গোলে এগিয়ে যায় বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

গোল উৎসবের পঞ্চম গোলটি আসে ১৮তম মিনিটে। অপ্রস্তুত ওয়াটফোর্ডের রক্ষণ ভেঙ্গে ফ্রি-কিক থেকে ডেভিড সিলভা বল বাড়িয়ে দেন অ্যাগুয়েরোর কাছে। এরপর তার ক্রস থেকে শেষ মূহুর্তে বল ডান পায়ের টোকায় জালে পাঠান আরেক আর্জেন্টাইন নিকোলাস ওটামেন্ডি। এর পর আর কোনো গোল না হলে ৫-০ গোল নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

বিরতি থেকে এসেই গোলের দেখা পায় স্বাগতিকরা। ম্যাচের ৪৮ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলকে ৬-০ গোলে এগিয়ে দেন বার্নাদো সিলভা। এরপর ৬০ মিনিটে ডি ব্রুয়েনার ক্রস থেকে সহজ ফিনিশিংয়ে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন এই পর্তুগিজ মিডফিল্ডার। ম্যাচের ৮৫ মিনিটে ডি ব্রুয়েনা একটি গোল করে সিটিজেনদের ৮-০ গোলের বড় জয় নিশ্চিত করেন।

এ জয়ের মধ্য দিয়ে ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে গার্দিওলার শিষ্যরা। এক ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ইয়ুর্গেন ক্লপের লিভারপুর।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত