আজ বগুড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ২০:২১

সাহস ডেস্ক

বগুড়ায় জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আজ জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ।

২১ সেপ্টেম্বর (শনিবার) বিকেল সাড়ে ৪টার দিকে মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ফুটবল স্টেডিয়ামে এই টুর্নামেন্টটি উদ্বোধন করা হয়।

জানা যায়, এ বছর ফুটবল টুর্নামেন্টটিতে বগুড়ার ১২টি উপজেলার ফুটবল দলের অংশগ্রহণে খেলা পরিচালিত হবে। এবারের টুর্নামেন্টের ব্যয় ধরা হয়েছে ১১ লাখ টাকা। চ্যাম্পিয়ন দল পাবে ১ লাখ টাকা ও রানার্সআপ দল পাবে ৫০ হাজার টাকার প্রাইজমানি। 

এছাড়াও রয়েছে চ্যাম্পিয়ন, রানার্সআপ ট্রফি, ম্যান অব দ্য ম্যাচ, ম্যান অব দ্য টুর্নামেন্ট ও ব্যক্তিগত মেডেল।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ বলেন, ‘টুর্নামেন্টে বগুড়ার দক্ষ ফুটবল খেলোয়াড়ের পাশাপাশি প্রতিটি দলে বহিরাগত (বিদেশি) ফুটবলাররা প্রতিদিনের খেলায় অংশগ্রহণ করবে।’

তিনি আরও বলেন, ‘ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে এবং প্রচুর সংখ্যক ফুটবল পাগল দর্শকদের অতীত দিনের মত আবারও মাঠমুখী করতে সামর্থ্য হবে এ টুর্নামেন্টটি।’

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাছুদুর মাসুদুর রহমান মিলন।

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর আহ্বায়ক মো. আব্দুল মালেকের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠান শেষে খেলায় অংশগ্রহণ করে বগুড়ার আদমদীঘি ও দুপচাচিয়া উপজেলা দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত