শাখতারকে হারিয়ে নতুন মৌসুম শুরু ম্যানসিটির

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৪

২০১৯-২০ উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক শাখতার দোনেতস্ককে হারিয়ে নতুন মৌসুম শুরু করেছে ম্যানচেস্টার সিটি।

১৮ সেপ্টেম্বর (বুধবার) দিবাগত রাতে ওবল্যাসনি স্পোর্টকমপ্লেক্স মেটালিস্ট স্টেডিয়ামে শাখতারকে ৩-০ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন ম্যাচের ২৪ মিনিটে জার্মান মিডফিল্ডার ইলকায় গুন্দোগানের সহায়তায় গোল করেন আলজেরিয়ার উইঙ্গার রিয়াদ মাহরেজ। ম্যাচের ৩৮ মিনিটে এবার গোলদাতার ভূমিকায় গুন্দোগান, সহায়তাকারী মাহরেজ। লিগে সিটির হয়ে তেমন সুযোগ না পেলেও চ্যাম্পিয়নস লিগে মাহরেজ যে পেপ গার্দিওলার কত বড় অস্ত্র, সেটা তিনি প্রমাণ করছেন বারবার। এই নিয়ে সিটির জার্সি গায়ে চ্যাম্পিয়নস লিগে সাত ম্যাচ খেলে ফেলেছেন মাহরেজ, দুই গোলের পাশাপাশি সহায়তা করেছেন চারটি গোলে। পরে ২-০ গোল নিয়ে প্রথমার্ধ শেষ করে দু’দল।

বিরতি থেকে ফিরে এসে সমতায় ফেরার জন্য মরিয়া হয়ে ওঠে স্বাগতিকরা। কিন্তু ম্যাচের ৭৬ মিনিটে গোল করে দলকে আরো এগিয়ে নেন জেসুস। বেলজিয়ান তারকা কেভিন ডি ব্রুইনিয়ার সহায়তায় ম্যাচের তৃতীয় ও শেষ গোলটি করেন ব্রাজিল স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। অবশেষে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সিটিজেনরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?