ডি মারিয়ার জোড়া গোলে রিয়ালকে হারালো পিএসজি

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৩:২৪

২০১৯-২০ উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে ঘরের মাঠে আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়ার জোড়া গোলে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে হারিয়ে নতুন মৌসুম শুরু করেছে প্যারিস সেন্ট জর্মেই (পিএসজি)। অথচ ইনজুরির কারণে দলে নেই সেরা তারকা কিলিয়ান এমবাপ্পে, এদিনসন কাভানি এবং চ্যাম্পিয়নস লিগে দুই ম্যাচের নিষেধাজ্ঞা থাকায় দলের বাইরে ছিলেন নেইমারও।

১৮ সেপ্টেম্বর (বুধবার) দিবাগত রাতে পার্ক দেস প্রিন্সেসে রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়েছে পিএসজি।   আর  ম্যুনিয়েরের দুর্দান্ত ফিনিশিংয়েই রিয়াল মাদ্রিদকে উড়িয়ে দিয়েছে পিএসজি।

এদিন শুরু থেকে আক্রমণের খেলা শুরু করে টুখেলের শিষ্যরা। ম্যাচের ১৪ মিনিটে হুয়ান বের্নাতের পাস ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় কোনাকুনি শটে পোস্ট ঘেঁষে বল লক্ষ্যে পাঠান ডি মারিয়া। একের পর এক আক্রমণে রিয়ালের রক্ষণভাগকে ব্যতিব্যস্ত করে তোলে পিএসজি।

ম্যাচের ৩৩ মিনিটে সেনেগালের মিডফিল্ডার ইদ্রিসা গেয়ির পাস বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন সেই আর্জেন্টাইন মিডফিল্ডার ডি মারিয়া। ব্যবধান কমাতে মরিয়া হয়ে ওঠে রিয়াল। একের পর এক আক্রমণও করে কিন্তু প্রথমার্ধে ব্যবধান কমাতে পারেনি। পরে ২-০ গোল নিয়ে প্রথমার্ধ শেষ করে দু’দল।

বিরতি থেকে ফিরে এসে আক্রমণ পাল্টা আক্রমণে খেলা জমে উঠে। নির্ধারিত সময় গোলের দেখা না পেলেও অতিরিক্ত সময় বেলজিয়ামের ডিফেন্ডার টমাস মুনিয়ের গোল ব্যবধান বাড়ে ফরাসি ক্লাবের। অবশেষে ৩-০ গোলে রিয়ালকে হারায় পিএসজি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত