সাফ চ্যাম্পিয়নশিপে অংশ নিতে নেপালে বাংলাদেশ যুব দল

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৫

আগামী শুক্রবার থেকে নেপালের কাঠমুন্ডুতে শুরু হতে যাচ্ছে অনূর্ধ্ব-১৮ সাফ চ্যাম্পিয়নশিপ। এই সাফ চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করতে নেপালে পৌঁছেছে বাংলাদেশ ৩০ সদস্যের যুব দল।

১৮ সেপ্টেম্বর (বুধবার) সকাল সাড়ে দশটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে কাঠমুন্ডুর উদ্দেশে উড়াল দিয়েছিল বাংলাদেশ যুবারা।

আগামী ২১ সেপ্টেম্বর (শনিবার) আনফা কমপ্লেক্সে ‘বি গ্রুপে’ নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগার যুবারা। বাংলাদেশের অপর প্রতিপক্ষ ভারত।

২৩ জন খেলোয়াড়, প্রধান কোচ, গোলরক্ষক কোচ, দুজন সহকারী কোচ, ফিজিও, টিম ম্যানেজার ও মিডিয়া ম্যানেজার রয়েছেন এ বহরে। কাঠমুন্ডুতে বিমান বন্দরে নেমে সরাসরি হোটেলে উঠেছেন সবাই।

দেশ ছাড়ার আগে মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের প্রস্তুতি ও প্রত্যাশার কথা তুলে ধরেন প্রধান কোচ অ্যান্ড্রু পিটার টার্নার। জানান, শিরোপা আশা নিয়েই নেপাল যাচ্ছে তার দল।

শেষ আসরে সেমিফাইনাল থেকে বিদায় নেয় লাল-সবুজরা। এবার তাহলে প্রত্যাশা এতোটা কেন? জবাবে খেলোয়াড়দের পরিশ্রম ও জয়ের মানসিকতা তুলে ধরেন কোচ। তিন সপ্তাহের নিবির অনুশীলনে দলকে গড়ে তোলা হয়েছে বলে বলে জানান টার্নার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত