ডাক পেলো নতুন ৩ মুখ

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০০

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে প্রথম দুই ম্যাচে বাংলাদেশের এক জয় এক হার। দুই ম্যাচে পারফর্মেন্সের বিবেচনায় সবাই যে পাশ মার্ক পেয়েছেন সেটিও নয়। এমন অবস্থায় শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিবি।

দলে বাদ পড়াদের মধ্যে সবচেয়ে আলোচিত নাম সৌম্য সরকার। শেষ দুই ম্যাচে উল্লেখ করার মত কোনো বিশেষ কিছু করেননি তিনি। তাছাড়া, দল থেকে বাদ পড়েছেন মেহেদী হাসান, ইয়াসিন মিশু ও আবু হায়দার রনি। এর মধ্যে আবু হায়দার রনি ডাক পেয়েছিলেন শুধু আফগানিস্তান ম্যাচেই। যদিও একাদশে ছিলেন না তিনি।

নতুন করে দলে জায়গা পেয়েছেন ৫ জন। ১৫ সদস্যের দলের নতুন ৫ সদস্য হলেন শফিউল ইসলাম, রুবেল হোসেন, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

ডাক পাওয়া রুবেল-শফিউল দলে আসা যাওয়ার মধ্যে থাকলেও নাঈম, বিপ্লব ও শান্ত টি-টোয়েন্টির জন্য একেবারেই নতুন মুখ। এদের মধ্যে সৌম্য সরকারের দলে থাকার সুযোগে ওপেনিংয়ে সুযোগটা পেতে পারেন শান্ত। এদিকে অবশ্য বিকল্প হিসেবে আছেন বিপ্লব। আর বিপ্লব মূলত ব্যাটিং অলরাউন্ডার, তবে এইচপি দলের হয়ে লেগ স্পিনটাও করেন।

১৫ জনের বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাইফ উদ্দিন, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত