টানা দুই ম্যাচ পর জয়ে ফিরল রিয়াল

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০১৯, ২০:০৭

স্প্যানিশ লা লিগায় ঘরের মাঠে করিম বেনজেমার জোড়া গোলে লেভান্তেকে হারিয়ে টানা দুই ম্যাচ ড্রয়ের পর জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ।

১৪ সেপ্টেম্বর (শনিবার) সান্তিয়াগো বার্নাব্যুতে লেভান্তেকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা।

এদিন শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে জিদানের শিষ্যরা। ম্যাচের ২৫ মিনিটে দলকে এগিয়ে দেন করিম বেনজেমা। দানি কারভাহালের পাস থেকে হেডে লক্ষভেদ করেন বেনজেমা। এর ৬ মিনিট (৩১ মিনিট) পরেই হামেস রদ্রিগেজ অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোল করেন এই ফরাসি ফরোয়ার্ড। ৪০ মিনিটে কাসেমিরোর গোলে ৩-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় জিনেদিন জিদানের শিষ্যরা। 

গত দুই মৌসুম ধরে সান্তিয়াগো বার্নাব্যুতে অপরাজেয় দল লেভান্তের সামনে তখন বড় ব্যবধানের হার চোখ রাঙাচ্ছে। কিন্তু দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় তারা। ম্যাচে ফিরতে মরিয়া লেভান্তে ব্যবধান কমায় ৪৯ মিনিটে রিয়ালই স্ট্রাইকার বোর্হা মায়োরালের গোল থেকে। স্প্যানিশ তারকা মায়োরালকে ধারে লেভান্তেতে পাঠিয়েছে ব্লাঙ্কোসরা।

৭৫ মিনিটে ব্যবধানটা ৩-২ করে রিয়ালের মনে ভয় ঢুকিয়ে দেন লেভান্তের স্প্যানিশ মিডফিল্ডার গঞ্জালো মেলেরো। মেলেরো-ও বেড়ে ওঠেছেন রিয়ালের যুব দলে। অবশ্য ম্যাচের বাকি সময় আর কোনো গোলের মুখ দেখেনি দু’দল। তিন পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে সার্জিও রামোসরা।

এই জয়ে ৪ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে ওঠে এসেছে রিয়াল। ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তাদের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত