সাউদাম্পটনকে হারিয়ে নতুন রেকর্ডে লিভারপুল

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৯, ১৩:১৫

২০১৯-২০ মৌসুমের ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাওয়ে ম্যাচে সাউদাম্পটনকে হারিয়ে ইতিহাসে টানা ১১ ম্যাচ জয়ের রেকর্ডে ভাগ বসালো ইংলিশ ক্লাব লিভারপুল। আর এই জয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে গেল দলটি।

১৭ আগস্ট (শনিবার) দিবাগত রাতে সাউদাম্পটনকে ২-১ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

আগের ম্যাচের মতো শনিবারও নিজের দক্ষতা দেখিয়েছেন অনিয়মিত স্প্যানিশ গোলরক্ষক আদ্রিয়ান। ম্যাচের ২২ মিনিটে দারুণ দক্ষতায় গোল বাঁচিয়ে লিভারপুলকে রক্ষা করেন তিনি।

প্রথমার্ধের পুরো ৪৫ মিনিট গোলের দেখা পায়নি কোনো দলই। তবে ইনজুরি টাইমে লিড নেয় লিভারপুল। ৪৬ মিনিটে ডি-বক্সের বাঁ-দিকে মিলনারের পাস থেকে বল পেয়ে গোল করেন সাদিও মানে।

দ্বিতীয়ার্ধে নেমে অনেকটা গোলশূন্য থাকে দুই দলই। ম্যাচের ৭১ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবার্তো ফিরমিনোর দুর্দান্ত গোলে ব্যবধান বাড়ায় লিভারপুল। এবারও গোল করতে অবদান রাখেন সেনেগাল ফরোর্য়াড সাদিও মানে।

তার পাস থেকে বল পেয়ে ডি-বক্সে ডিফেন্ডারকে কাটিয়ে জোরাল শটে সাউদাম্পটনের লক্ষ্য ভেদ করেন ফিরমিনো। ২-০ তে এগিয়ে যায় অলরেডরা।

তবে ৮৩ মিনিটে গিয়ে ব্যবধান কমিয়ে আনে সাউদাম্পটন। ব্যাক পাস থেকে বল পেয়ে গোল করেন ড্যানি ইঙ্গস। এর তিন মিনিট পরই সমতা ফেরানোর দারুণ একটা সুযোগ পান ইঙ্গস। তবে তা হাতছাড়া করায় আর খেলায় ফিরতে পারেনি সাউদাম্পটন। এ গোল পিছিয়ে থেকেই খেলার সমাপ্তি ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত