সুয়ারেজের জোড়া গোলে মেসি বিহীন বার্সার জয়

প্রকাশ : ১১ আগস্ট ২০১৯, ১৬:২০

২০১৯-২০ মৌসুমের মূল পর্ব শুরুর আগে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় লেগে লুইস সুয়ারেজের জোড়া গোলে নাপোলিকে বড় ব্যবধানে হারিয়ে টানা চতুর্থ প্রস্তুতি ম্যাচ জিতে লা লিগার প্রস্তুতিটা ভালোভাবেই সেরে ফেললো দলের সেরা তারকা মেসি বিহীন কাতালান ক্লাব বার্সেলোনা। এর আগে প্রথম লেগেও ইতালিয়ান ক্লাবটিকে ২-১ গোলে হারিয়েছিল কাতালানরা।

আজ ১১ আগস্ট (রবিবার) যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেডিয়ামের নাপোলিকে ৪-০ গোলে বিদ্ধস্ত করল আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। এই ম্যাচে লুইস সুয়ারেজের জোড়া গোলের পর একটি করে গোল করেন আঁতোয়া গ্রিজম্যান ও ওসমান দেম্বেলে। যদিও ইঞ্জুরির কারণে দলের বাইরে আছেন আর্জেন্টাইন/বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি।

বার্সার সেরা তারকা লিওনেল মেসির ইনজুরিতে যুক্তরাষ্ট্র সফরে আসে কাতালান জায়ান্টরা। তবে মেসি না থাকলেও মৌসুম শুরুর আগে  নিল বার্সা।

এদিন ম্যাচের প্রথমার্ধ অবশ্য কোনো গোলের দেখা পায়নি বার্সা। তবে দ্বিতীয়ার্ধে ফিরে এসে ম্যাচের ৪৮ প্রথম গোলটি করে দলকে এগিয়ে নেন লুইস সুয়ারেজ। ৫৬ মিনিটে সুয়ারেজের অ্যাসিস্টেই বার্সা ক্যারিয়ারে প্রথম গোলের দেখা পান অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে যোগ দেওয়া গ্রিজম্যান।

গ্রিজম্যানের গোলের দুই মিনিট পর (৫৮ মিনিট) আরেকটি গোল করে জোড়া গোল পূর্ণ করেন জয়ে সবচেয়ে বড় অবদান রাখা উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। পরে ম্যাচের ৬৩ মিনিটে নাপোলির কফিনে শেষ পেরেকটি ঠুকে ওসমান দেম্বেলে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত