উইলিয়ামসনের জন্মদিন উদযাপন মাঠেই করল শ্রীলংকান ফ্যানরা

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৯, ২০:৩৯

শ্রীলংকার বোর্ড প্রেসিডেন্ট একাদশের সাথে নিউজিল্যান্ডের প্রস্তুতি ম্যাচ চলছে মাঠে। পানি পানের বিরতির সময় কিউই অধিনায়ক উইলিয়ামসন ছুটে গেলেন গ্যালারির দিকে, মাঠে থাকা শ্রীলংকান দর্শকরা বাড়িয়ে দিলেন একটি কেক।

কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের ২৯ তম জন্মদিন ছিল ৮ আগস্ট। এই সময়ে তিনি নিউজিল্যান্ডের হয়ে শ্রীলংকা সফর করছেন টেস্ট ম্যাচ খেলার উদ্দেশ্যে। শ্রীলংকান বোর্ড প্রেসিডেন্ট একাদশের সাথে তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলছে নিউজিল্যান্ড। ম্যাচের ৫৬তম ওভার শেষে যখন সতীর্থরা পানি পান করছে তখন উইলিয়ামসন দৌড়ে গেলেন গ্যালারির দিকে। ম্যাচ দেখতে আসা কিছু শ্রীলংকান যে কিউই অধিনায়কের পাড় ভক্ত তা কে জানতো। প্রিয় খেলোয়াড়ের জন্মদিনে তাই মাঠেই কেক নিয়ে হাজির তারা। নিপাট ভদ্রলোক হিসেবে খ্যাতি পাওয়া এই কিউই ক্রিকেটার তাই তার ভক্তদের মন রাখতে ছুটে গেলেন গ্যালারির দিকে। সেখানে বাড়িয়ে দেয়া কেক কেটে ভক্তদেরও খাইয়ে দিলেন নিজেও মুখে পুরলেন কিছুটা।

মাঠে কিউই অধিনায়কের এহেন জন্মদিন উদযাপন যেন ক্রিকেটের সম্প্রীতির এক অনন্য উদাহরণ। তাই পরবর্তীতে সতীর্থরা তার জন্মদিন উদাযাপন করলেও মাঠে এসে সাধারণ দর্শকদের সাথে কেক ভাগাভাগি করে জন্মদিনের আনন্দ ভাগাভাগির এই ঘটনা উদাহরণ হয়ে থাকবে ক্রিকেট ইতিহাসে।

কিউই অধিনায়কের এমন আন্তরিকতায় রীতিমতো মুগ্ধ শ্রীলংকান দর্শকরা। বিভিন্ন যোগাযোগ মাধ্যমে তাই কিউ অধিনায়কের উচ্ছসিত প্রশংসা করতে দেখা গেসে অনেককেই। ক্রিকেটকে বলা হয় 'দ্য জ্যান্টেলমেনস গেম', আর তাই এর সবচেয়ে বড় পোস্টার বয় এর খেতাব কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের যে প্রাপ্য তাতে আপত্তি থাকবে না অনেক ক্রিকেট ভক্তের।

সাহস২৪.কম/জুবায়ের/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত