বিনা পারিশ্রমিকেই খেলতে চান জিম্বাবুইয়ান ক্রিকেটাররা

প্রকাশ : ৩১ জুলাই ২০১৯, ২০:০৩

জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ডে রাজনৈতিক হস্তক্ষেপের অভিযোগে সদস্যপদ স্থগিত করেছে আইসিসি। কিন্তু এসবের মধ্যে ক্রিকেটারদের কোনও দোষ নেই। বোর্ড-আইসিসি এই দ্বন্দে সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন তারাই। এর আগে জিম্বাবুয়ের ক্রিকেটাররা আইসিসিকে জানিয়েছিলেন, ক্রিকেট কিট পুড়িয়ে এবার কি তাঁরা চাকরি খুঁজতে বেরোবেন?

স্থগিতাদেশ চলাকালীন জিম্বাবুয়ে আইসিসির কোনও ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে পারবে না। ফলে অসহায় বোধ করছেন ক্রিকেটাররা। এমনভাবে চলতে থাকলে জিম্বাবুয়ের ক্রিকেট ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হবে বলেও আশঙ্কা করছেন ক্রিকেটাররা। তাই এবার তাঁরা আইসিসির কাছে আরও একটি আবেদন রাখলেন। জিম্বাবুয়ের ক্রিকেটাররা এই মুহূর্তে কোনও আশার আলো দেখতে পারছেন না। কিন্তু এই অন্ধকার সময়ে তাঁরা কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই চালিয়ে যেতে চাইছেন।

জিম্বাবুয়ে দলের এক সিনিয়র ক্রিকেটার বলেছেন, 'যতদিন পর্যন্ত এই সমস্যার সমাধান না হয় ততদিন আমরা বিনা পারিশ্রমিকে খেলতে রাজি। যেভাবেই হোক, দেশের ক্রিকেটকে ক্ষতির হাত থেকে বাঁচাতে হবে। আমরা টি-২০ বিশ্বকাপের বাছাই-পর্বে খেলতে চাই। কিন্তু সব সমস্যা মিটলে আমাদের পারিশ্রমিক নিয়ে ভাবতে হবে। এই ব্যাপারে আইসিসিকে কথা দিতে হবে।'

সাহস২৪.কম/জুবায়ের/রনি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত