সাইফ স্পোর্টিংকে হারিয়ে আসর শেষ করল চ্যাম্পিয়ন বসুন্ধরা

প্রকাশ : ৩০ জুলাই ২০১৯, ১৩:৩৫

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের নিয়মরক্ষার ম্যাচে অধিনায়ক ড্যানিয়েল কলিনদ্রেসের জোড়া গোলে স্বাগতিক সাইফ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে প্রথম আসরেই বাজিমাত করেছে আগেই চ্যাম্পিয়ন হওয়া বসুন্ধরা কিংস।

২৯ জুলাই (সোমবার) বিকেলে নগরীর রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে সাইফ স্পোর্টিংকে ২-০ গোলে হারিয়ে আসর শেষ করেছে বসুন্ধরা কিংস। ম্যাচ শেষে সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হন কোস্টারিয়ান ফরোয়ার্ড কলিনদ্রেস।

এদিন চ্যাম্পিয়ন এই দলটির সামনে দাঁড়াতেই পারেনি সাইফ স্পোটিং। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল শৈলী উপহার দেয় বসুন্ধরা। নিজেদের রক্ষণভাগ অটুট রেখে একের পর এক আক্রমণ শানাতে থাকে। প্রথমার্ধের ৬ মিনিটের মাথায় পেনাল্টি থেকে নিশ্চিত গোলের সুযোগ হাতছাড়া করেন বসুন্ধরার দলনেতা কলিনদ্রেস।

কিন্তু প্রথমার্ধে বল জালে পাঠাতে যোগ করা সময় পর্যন্ত অপেক্ষা করতে হয় তাকে। নিজে ছন্দে থেকে প্রথমার্ধের ৪৬ মিনিটের মাথায় ঠিকই গোল করে দলকে এগিয়ে নেন কলিনদ্রেস। এরপর সাইফকে আর কোমর সোজা করে দাঁড়াতে দেননি কিংসরা।

এর আগে ২৬ মিনিটের মাথায় প্রতিপক্ষের গোলরক্ষককে একা পেয়ে ইমন মাহমুদের বাড়ানো বলে হেড করে বল জালে জড়ানোর চেষ্টা করেন কিংসের ব্রাজিলিয়ান তারকা ফুটবলার মার্কোস ভিনিসিয়াস। কিন্তু গোলরক্ষক কোনক্রমে কর্ণারের বিনিময়ে সেই গোল প্রচেষ্টা রুখে দেন।

একইভাবে দ্বিতীয়ার্ধের ৪০ মিনিটের মাথায় তৌহিদুল ইসলাম সবুজের দুর্দান্ত কিক ফিরিয়ে আবারো কিংসকে গোলের সংখ্যা বাড়ানোর সম্ভাবনা থেকে রুখে দেন গোলরক্ষক। জয়ের ব্যবধান বাড়াতে আরও মরিয়া হয়ে আক্রমণ চালাতে থাকে বসুন্ধরা।

দ্বিতীয়ার্ধের ৪৫ মিনিট শেষে অতিরিক্ত ২ মিনিটের মাথায় পেনাল্টি ডি বক্সের ভেতরে তৌহিদুল ইসলাম সবুজের শূন্যে বাড়ানো বলে মাথা ছুঁইয়ে নিজের দ্বিতীয় গোল করেন কলিনদ্রেস। পরে ২-০ গোলের জয় নিয়ে মাথা উঁচু করেই মাঠ ছাড়েন অস্কার ব্রুজোনের শিষ্যরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত