x

এইমাত্র

  •  দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরও নয়জন, মৃত ২
  •  চট্টগ্রামে প্রথম করোনা শনাক্ত; ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টিনে
  •  ঢাকা-আরিচা মহাসড়কে পোশাক শ্রমিকদের ঢল
  •  রোববারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দেয়ার নির্দেশ
  •  করোনা মোকাবিলায় নৌযানে আইসোলেশন সেন্টার করা হবে

উইলিয়ামসনই বেস্ট নিউজিল্যান্ডার অব দ্য ইয়ার: স্টোকস

প্রকাশ : ২৪ জুলাই ২০১৯, ১৫:১১

সদ্য শেষ হওয়া বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ইংলিশ তারকা অলরাউন্ডার বেন স্টোকসের দারুন নৈপুন্যে নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে ক্রিকেট জনক ইংল্যান্ড। এই হারের পরও স্টোকসকে ‘বেস্ট নিউজিল্যান্ডার অব দ্য ইয়ার’ এর পুরস্কারে মনোনয়ন দিয়েছে নিউজিল্যান্ড। তবে স্টোকসের মতে, কেন উইলিয়ামসনই সেরা খেলোয়াড়।

স্টোকসের পাশাপাশি নিউজিল্যান্ডের সেরা নাগরিক ‘বেস্ট নিউজিল্যান্ডার অব দ্য ইয়ার’ এর পুরস্কারে মনোনয়ন পেয়েছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনও। উইলিয়ামসন মনোনয়ন পাওয়ার পর স্টোকস জানান, তিনি নিজে নন উইলিয়ামসনই এই পুরস্কারের আসল দাবিদার। এমনকি নিজের ভোটটিও তিনি উইলিয়ামসনকেই দেবেন বলে জানিয়ে দিয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে স্টোকস লেখেন, ‘সেরা নিউজিল্যান্ডার মনোনীত হয়ে আমি অভিভূত। আমি আমার নিউজিল্যান্ড ও মায়োরি সম্প্রদায় নিয়ে গর্বিত। কিন্তু এই মনোনয়ন আমার জন্য সঠিক নয়। এখানে এমন লোক আছেন যারা এটা ভালোভাবে নিতে পারবেন এবং নিউজিল্যান্ড দেশকে সমর্থন দিতে পারবেন।

আমি ইংল্যান্ডকে বিশ্বকাপ জয়ে সাহায্য করেছি এবং আমার পরিবারও যুক্তরাজ্যেই থাকে। আমার ১২ বছর বয়স থেকে আমি এখানে আছি।

আমি মনে করি পুরো নিউজিল্যান্ড দেশকেই কেন উইলিয়ামসনকে সমর্থন দেওয়া উচিৎ। তিনি নিউজিল্যান্ডের কিংবদন্তি হওয়ার সামর্থ্য রাখে। বিশ্বকাপে তিনি তার দলকে সম্মানের সহিত নেতৃত্ব দিয়েছেন। তিনি টুর্নামেন্ট সেরা হয়েছেন এবং অনুপ্রেরণীয় নেতা ছিলেন।

তিনি প্রতিটি মুহূর্তে মনুষ্যত্ব ও মানবতা দেখিয়েছেন। তিনি একেবারেই নিউজিল্যান্ডের যোগ্য। নিউজিল্যান্ডকেও তাকে সমর্থন দেওয়া উচিৎ। তার এটা প্রাপ্য এবং আমি নিজেও ভোট দেবো।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত