এবার মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের স্পন্সর হচ্ছে সাইফ পাওয়ারটেক

প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ১৬:৪৬

বাংলাদেশ ফুটবল অঙ্গনে বিভিন্নভাবে সহযোগিতায় সম্পৃক্ত আছে সাইফ পাওয়ারটেক। তবে দেশের প্রিমিয়ার লিগে খেলা ঐতিহ্যবাহী ক্লাব মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রকে আধুনিক, গতিশীল ও শক্তিশালী দল গঠনের লক্ষ্যে এবার স্পন্সর হতে যাচ্ছে সাইফ পাওয়ারটেক।

সাইফ পাওয়ারটেকের ভূয়সী প্রশংসা করে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি বলেন, ‘সাইফ পাওয়ারটেক দেশের ফুটবল অঙ্গনে নানাভাবে সহযোগিতা করছে, আমরা এটি সম্পর্কে অবগত, সে আলোকেই তরফদার মো. রুহুল আমিনকে আমি আমন্ত্রণ জানিয়েছি এবং মুক্তিযোদ্ধা ফুটবল দল গঠনে তার সহযোগিতা চেয়েছি।’ 

আজ ২৩ জুলাই (মঙ্গলবার) জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের প্রধান কার্যালয়ে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

মো. রুহুল আমিন বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের সাথে মিশে আছে যে দলটির নাম সেটি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র, কারণ কালজয়ী মুক্তিযোদ্ধারাই আমদেরকে উপহার দিয়েছেন এই লাল সবুজ পতাকা। এই দলকে সহযোগিতা করা আমাদের দায়িত্ব, মন্ত্রী আমাকে আহ্বান জানিয়েছেন দলকে সহযোগিতা করার, আর আমি তাতে সানন্দে সম্মত হয়েছি।’

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১৯৯৭-৯৮, ২০০০-০১ মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়। ২০০৩ সালে জাতীয ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতে তারা। এশিয়ান ক্লাব চ্যাম্পিয়নশিপ, এশিয়ান কাপ, উইনার্স কাপ ও এএফসি কাপেও খেলেছে দলটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত