তিন লাল কার্ডের ম্যাচেও ৫ গোল, আবাহনীর জয়

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১৪:০৪

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানের কাছে ৪-০ গোলের বড় হারের লজ্জা নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে নামে আবাহনী লিমিটেড। এই ম্যাচে সানডে চিজোবার জোড়া গোলে সাইফ স্পোর্টিংকে বড় ব্যবধানে হারিয়ে চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে হারের লজ্জা ঢাকলো ছয়বারের লিগ চ্যাম্পিয়ন আবাহনী।

২০ জুলাই (শনিবার) বঙ্গবন্ধু স্টেডিয়ামে ঘটনাবহুল এক ম্যাচে সাইফ স্পোর্টিংকে ৪-১ গোলে হারিয়েছে প্রিমিয়ার লিগের ছয়বারের চ্যাম্পিয়নরা। এই ৪ গোলের ২টি করেছেন সানডে চিজোবা। ১টি করে গোল করেছেন নাবিব নেওয়াজ জীবন ও মামুনুল ইসলাম। সাইফের একমাত্র গোলটি দানিয়ের করদোবার।

এদিন ম্যাচের প্রথমার্ধটা বলতে গেলে একচেটিয়াই খেলেছে সাইফ। ৪৯ মিনিট পর্যন্ত ১-০ গোলে এগিয়েও ছিল। কিন্তু পরের ১৫ মিনিটে আবাহনী–ঝড়ে পুরো এলোমেলো সাইফ। এই ১৫ মিনিটে সাইফের জালে আবাহনী দিয়েছে তিন তিনটি গোল। এরপর ম্যাচের ৮০ মিনিটে কর্নার থেকে সরাসরি দারুণ এক গোলে মামুনুল ইসলাম ম্যাচের ফল নিয়ে সব সংশয় দূর করে দেন।

দুই দল মিলিয়ে ৫ গোলের ম্যাচে লাল কার্ড দেখানো হয়েছে তিনজনকে। দুই দলের খেলোয়াড়দের মধ্যে মারামারির জেরে লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন সাইফের এমিরি বায়িসেঙ্গে এবং আবাহনীর মাসিহ সাইগানি। মাঠের উত্তেজনা শেষ হয়নি ম্যাচ শেষেও। সাইফের ফুটবলাররা ঘিরে ধরেন রেফারিকে। পুলিশ প্রহরার মধ্যেই রেফারিকে লাঞ্ছিত করার চেষ্টা করেন তাঁরা। ওই সময় অধিনায়ক জামাল ভূঁইয়াকে লাল কার্ড দেখান রেফারি।

এই হারে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে চারে আছে সাইফ স্পটিং। এক ম্যাচ বেশি খেলে ৫৪ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আবাহনী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত