x

এইমাত্র

  •  স্বর্ণের দাম ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমেছে।

বসুন্ধরাকে ইতিহাস গড়তে দিলো না শেখ রাসেল

প্রকাশ : ২১ জুলাই ২০১৯, ১২:৫০

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে নিজেদের অভিষেক আসরেই বাজিমাত করছে দেশের একমাত্র কর্পোরেট দল বসুন্ধরা কিংস। তবে এই আসর একদম শেষের দিকে। শিরোপা চ্যাম্পিয়ন হতে লাগত আর মাত্র ৩ পয়েন্ট। তার মানে একটি জয়। ম্যাচ বাকি ৪টি। সিলেটের মাঠে শেখ রাসেলকে হারিয়ে পুরো আসরে অপরাজিত থেকে ইতিহাস গড়ে শিরোপা জয়ের উৎসব করতে চেয়েছিল কিংসারা। কিন্তু সেটা আর হতে দিল না শেখ রাসেলের উজবেকিস্তান স্ট্রাইকার আলিশর আজিজব। বরং বসুন্ধরাকে হারিয়ে জয়ের দারপ্রান্ত থেকে একটু দূরেই ঠেলে দিলো শেখ রাসেল।

২০ জুলাই (শনিবার) সন্ধ্যা ৭টায় সিলেটের মাঠে শুরু হওয়া ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে ১-০ গোলে হেরে অপরাজিত শিরোপা চ্যাম্পিয়ন হওয়া হলো না বসুন্ধরা কিংসের।

যদিও এদিন ম্যাচের প্রথমার্ধে হাড্ডাহাড্ডি লড়াইয়ে গোল আসেনি কোনো দলের। তবে দ্বিতীয়ার্ধে ঠিক ৫২ মিনিটে এসেই দলের মোড় ঘুরিয়ে দিলেন শেখ রাসেলের উজবেকিস্তান স্ট্রাইকার আলিশর আজিজব। কিংসের রক্ষণভাগ ফাঁকি দিয়ে গোলকিপারকে পরাস্ত করে বল জালে জড়িয়ে উৎসবে মাতে রাসেলবাহিনী। এর পরে শত চেষ্টা করেও গোল পরিশোধ করতে পারেনি কিংসরা। আর কোনো গোলও আসেনি দু’দলের থেকে। শেষ পর্যন্ত ১-০ গোল নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

দেশের সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে এবারই আবির্ভাব হয়েছে বসুন্ধরার। ফেডারেশন কাপে রানার্সআপ হলেও স্বাধীনতা কাপে চ্যাম্পিয়ন। আর প্রিমিয়ার লিগেও শিরোপা চলে এসেছে হাতের মুঠোয়। লিগ অভিযানে ২১ ম্যাচে ১২ গোল হজমের বিপরীতে গোল করেছে ৫০টি। তবুও কর্পোরেট দলটি অপরাজিত থাকার গর্বটা ধরে রাখা গেল না।

এই ম্যাচের পর ২১ ম্যাচে এক ড্র ও এক হার ছাড়া বাকি ১৯ ম্যাচের জয়ে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বসুন্ধরা কিংস। এবং কিংসদের হারিয়ে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে উঠে আসল শেখ রাসেল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত