অর্ধেক স্কোয়ার্ড নিয়ে শ্রীলঙ্কার উদ্দেশ্যে তামিম ইকবাল

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৯:৫৬

শ্রীলঙ্কা সিরিজে অংশগ্রহণ করতে অর্ধেক স্কোয়ার্ড নিয়ে দুপুরে শ্রীলঙ্কায় রওনা দিয়েছে ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবালের দল বাংলাদেশ। তবে গতকাল এই সফরকে কেন্দ্র করে অনুশীলনের সময় ইনজুরিতে পড়েন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। যার ফলে তিন ম্যাচের সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে পরিবর্তন আনতে হয়েছে ২টি, অধিনায়কত্ব দেয়া হয়েছে বাঁহাতি ওপেনার তামিম ইকবালকে।

আজ ২০ জুলাই (শনিবার) দুপুর ১টায় কলম্বোর উদ্দেশে রওনা হয়েছে বাংলাদেশ দল।

তবে আজকের এ যাত্রায় তামিমের সঙ্গে যায়নি পুরো দল। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে খেলার কারণে ১৪ জনের দলের মধ্যে ৭ জনই যাবেন পরে। এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা।

আজ (শনিবার) রওনা হয়েছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।

আগামীকাল একাই যাবেন রুবেল হোসেন। ভারত থেকে মিনি রঞ্জি খেলে দলের সঙ্গে যোগ দেবেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।

শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ স্কোয়াড:
তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত