আজ সিলেটকে হারিয়ে শিরোপা উৎসব করতে পারবে কি বসুন্ধরা...

প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৭:০৩

আর মাত্র ৩ পয়েন্ট অথবা একটি জয়, ম্যাচ বাকি ৪টি। তার মানে ৪ মাচে একটিতে জয় পেলেই অভিষেক আসরে দুই শিরোপা জয়ের ইতিহাস গড়া হবে বসুন্ধরা কিংসের। আজ শেখ রাসেলকে হারাতে পারলেই তিন ম্যাচ হাতে রেখে অপরাজিত থেকে প্রিমিয়ার লিগ ফুটবলের শিরোপা উৎসব করবে করপোরেট দল বসুন্ধরা কিংস।

২০ জুলাই (শনিবার) সিলেট জেলা স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় শেখ রাসেলের বিপক্ষে শিরোপা জয়ের উৎসবে নামবে বসুন্ধরা কিংস।

দেশের সর্বোচ্চ পর্যায়ের ফুটবলে এবারই আবির্ভাব হয়েছে বসুন্ধরার। ফেডারেশন কাপে রানার্সআপ হলেও স্বাধীনতা কাপে চ্যাম্পিয়ন। আর প্রিমিয়ার লিগেও শিরোপা চলে এসেছে হাতের মুঠোয়। লিগ অভিযানে ২০ ম্যাচে ১১ গোল হজমের বিপরীতে গোল করেছে ৫০ টি। আর ২০ ম্যাচে এক ড্র ছাড়া বাকি ১৯ ম্যাচেই জয়। দাপুটে এ পরিসংখ্যানই বলছে প্রতিপক্ষ দলের জন্য কতটা ভয়ংকর ছিল বসুন্ধরা।

আজ সিলেটেই শিরোপা নিশ্চিত করে ফেলবে বসুন্ধরা, সে নিশ্চয়তা দেওয়া যাচ্ছে না। তবে ভালো একটি ফুটবল ম্যাচ উপভোগের নিশ্চয়তা দেওয়াই যায়। আজ ম্যাচটি হতে পারে বসুন্ধরার আক্রমণভাগ বনাম শেখ রাসেলের রক্ষণভাগের লড়াই। বসুন্ধরার স্প্যানিশ কোচ অস্কার ব্রুজোন আক্রমণাত্মক ফুটবলের পূজারি। বিপরীতে জমাট রক্ষণভাগের জন্য সুনাম আছে রাসেল কোচ সাইফুল বারি টিটুর।

যদিও নিজেদের হোম ভেন্যু সিলেট জেলা স্টেডিয়াম। স্বাভাবিকভাবে নিজেদের মাঠটা খুব ভালো করেই চেনা আশরাফুল রানা, বিপলু আহমেদদের। তবে প্রথমবারের মতো সিলেটে খেলতে গিয়ে মোটেও অস্বস্তিতে নেই কিংসরা। বরং শিরোপা উল্লাসের সব রকম রসদই জমা করা আছে সেখানে। শুধু জয়ের ঘণ্টা বেজে উঠলেই সিলেট থেকে শুরু হবে শিরোপা উৎসব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত