মতিনের হ্যাটট্রিকে ব্রাদার্সকে হারিয়ে শিরোপার পথে বসুন্ধরা

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৩:০১

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের দ্বিতীয় পর্বে মতিন মিয়ার হ্যাটট্রিকে ব্রাদার্স ইউনিয়নকে বিশাল ব্যবধানে হারিয়ে যথারীতি পয়েন্ট টেবলের শীর্ষেই আছে বসুন্ধরা কিংস। তবে এই ম্যাচে ব্রাদার্সকে হারিয়ে প্রিমিয়ার লিগে টানা ১৪তম জয় পেয়েছে বসুন্ধরা।

১৬ জুলাই (মঙ্গলবার) সন্ধ্যায় নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে ব্রাদার্সকে ৫-০ গোলে হারিয়েছে বসুন্ধরা। মতিন মিয়া হ্যাটট্রি এবং একটি করে গোল করেছেন মোহাম্মদ ইব্রাহিম ও আলমগীর কবির। এই জয়ে লিগ শিরোপার ঘ্রাণ পেতে শুরু করেছে করপোরেট ক্লাবটি।

এদিন ৩১ মিনিটে এগিয়ে যায় বসুন্ধরা। কিরগিজ মিডফিল্ডার বখতিয়ার দুশবেকভের পাস থেকে গোল করেন মোহাম্মদ ইব্রাহিম। এরপর শুরু মতিন ঝলক। ২৮ মিনিটের ব্যবধানে (৩৯ থেকে ৬৭) হ্যাটট্রিক করেন মতিন। ইনজুরি সময়ে ম্যাচের শেষ গোলদাতা মিডফিল্ডার আলমগীর রানা।

এই জয়ে ২০ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে আছে বসুন্ধরা। বড় অঘটন না ঘটলে বসুন্ধরাই হতে পারে লিগের শিরোপা চ্যাম্পিয়ন। তবে মোহামেডানের বিপক্ষে আবাহনীর হারে বসুন্ধরার শিরোপা জয় আরও কাছে এসে পোঁছেছে। এক ম্যাচ বেশি খেলে নিকটতম প্রতিপক্ষ আবাহনীর পয়েন্ট ৫১। ফলে ২০ জুলাই সিলেটে শেখ রাসেলকে হারালে বসুন্ধরা নিশ্চিত চ্যাম্পিয়ন। হারলে বা ড্র করলেও শিরোপার পথে থাকবে তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত