আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ছেড়েছে গ্রিন ইউনিভার্সিটি

প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ১৮:২০

সাহস ডেস্ক

খেলাধুলা চর্চা ও প্রতিযোগিতার মধ্য দিয়ে যুব সমাজকে রক্ষা ও ফুটবলের ঐতিহ্য ফিরিয়ে আনতে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৯ আয়োজন করতে যাচ্ছে গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ ও বাংলাদেশ কালাচারাল ফোরাম। এ লক্ষ্যে শনিবার গ্রিন আন্তঃবিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট কক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান মো. শহীদ উল্লাহর সভাপতিত্বে আয়োজিত ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কালচারাল ফোরামের সহ-সভাপতি ও নাট্যব্যক্তিত্ব ঝুনা চৌধুরী, গ্রিনের স্পোর্টস ক্লাবের মডারেটর মো. আবু নাঈম মিয়াজী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এ সময় কমিটির সদস্য সচিব ড. আফজাল হোসেন খান, কালচারাল ফোরামের সহ-সভাপতি মো. রহমত উল্লাহ, সদস্য মো. মনিরুজ্জামান, জাতীয় দলের ক্রিকেটার ও গ্রিন ইউনিভার্সিটির শিক্ষার্থী সৌম্য সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

চুক্তি অনুযায়ী টুর্নামেন্টে অংশ নিতে ইচ্ছুক টিমকে আগামী ৩০ জুলাইয়ের মধ্যে রেজিস্ট্রেশন করতে বলা হয়েছে। রেজিস্ট্রেশন ফি পাঁচ হাজার টাকা। আগামী আগস্ট ও সেপ্টেম্বরজুড়ে এই খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান মো. শহীদ উল্লাহ জানান, আমাদের উদ্দেশ্য ফুটবলের জাগরণ ও শিক্ষিত তরুণ সমাজকে মাঠমুখী করা। আমাদের বিশ্বাস এই টুর্নামেন্ট থেকেই আগামী দিনে জাতীয় দলের খেলোয়াড় তৈরি হবে। 

তিনি আরো বলেন, ২০১৭ সালে প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিল গ্রিন ইউনিভার্সিটি। সে সময় দেশের পাবলিক ও প্রাইভেট পর্যায়ের মোট ২০টি টিম অংশগ্রহণ করে। মূলত সেই ধারাবাহিকতা রক্ষার্থেই ফের টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত