ভারত-নিউজিল্যান্ড ম্যাচের বাকি অংশ আগামীকাল

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ২৩:৪৭

চলতি বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছল নিউজিল্যান্ড। ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়ে ব্যাট হাতেও নেমেছিল তারা। তবে প্রথম ইনিংস শেষ হওয়ার আগ মুহুর্তে ম্যাচটিতে হানা দিয়েছে বৃষ্টি। আর এই বৃষ্টি না থামায় ম্যাচটির দিন পরিবর্তন হয়েছে। এই ম্যাচটির বাকি অংশ আগামীকাল বুধবার (১০ জুলাই) অনুষ্ঠিত হবে।

আজ ৯ জুলাই (মঙ্গলবার) ম্যানচেস্টারে বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় মুখোমুখি হয়েছে দু’দল।

এদিন টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কিউই অধিনাক কেন উইলিয়ামসন। আগে ব্যাট করতে নেমে এখন পর্যন্ত ৪৬.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ২১১ রান করেছে নিউজিল্যান্ড। তবে আজ কিউইদের শুরুটা ভালো হয়নি। দলিয় ১ রানের মাথায় এক উইকেট হারায় নিউজিল্যান্ড। এরপর হেনরি নিকোলাসকে নিয়ে ৬৮ রানে এরকটি জুটি বাঁধেন অধিনায়ক কেন উইলিয়ামসন। দলিয় ৬৯ রানের মাথায় ৫১ বলে ২ চারে ২৮ রান করে যাদেজার বলে বোল্ট হয়ে ফিরেন নিকোলাস।

এরপর উইলিয়ামসন ও রস টেইলর মিলে বড় একটি জুটি বাঁধেন। দলিয় ১৩৪ রানের মাথায় ৯৫ বলে ৬ চারে ৬৭ রান করে চাহালের বলে ক্যাচ দিয়ে ফিরেন অধিনায়ক উইলিয়ামসন। তবে ৮৫ বলে ৩ চার ১ ছক্কায় ৬৭ রান নিয়ে এখন পর্যন্ত ব্যাট হাতে নট আউট আছেন রস টেইলর। এর মধ্যে জেমস নিশাম ১২ ও কলিন ডি গ্রান্ডহোম ১৬ রান করে আউট হলে টেইলরকে সঙ্গ দিতে নেমেছেন উইকেটরক্ষক টম লাথাম। এরই মধ্যে মাঠে হানা দিয়েছে বৃষ্টি।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ:
কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন, কলিন মুনরো, রস টেলর, কলিন ডি গ্রান্ডহোম, মার্টিন গাপটিল, টম ল্যাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি।

ভারতের সম্ভাব্য একাদশ:
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিজয় শংকর, মহেন্দ্র সিং ধোনি, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্থ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?