x

এইমাত্র

  •  ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলে জানালার গ্রিলে গলায় ফাঁস লাগানো অবস্থায় একজনের মৃতদেহ উদ্ধার

চলতি মাসেই শ্রীলঙ্কা সফর করবে টাইগাররা

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১৩:৫৭

চলতি বিশ্বকাপের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেছে বাংলাদেশ। বিশ্বকাপে ৯ ম্যাচের ৩টি জয় ৫ হার ও ১টি ম্যাচ বৃষ্টিতে পরিত্যাক্ত হলে ৭ পয়েন্ট নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ দল। তবে চলতি জুলাই মাসের শেষ দিকে তিন ম্যাচ ওয়ান্ডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফর করবে টাইগাররা।

যদিও গত মে মাস থেকে এই সিরিজটি অনুমোদনের অপেক্ষায় ছিল। যেখানে স্টার সানডেতে দেশটিতে সন্ত্রাসী হামলা হলে স্থগিত হয়ে যায় সফরটি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তখন জানায়, নিরাপত্তা পর্যবেক্ষণ করেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিসিবির জন্য এই সিদ্ধান্তটি ছিল বেশ চ্যালেঞ্জের। কেননা গত মার্চেই নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসী হামলা হলে অল্পের জন্য বেঁচে যান জাতীয় দলের একাধিক ক্রিকেটার। এরপর থেকে বিসিবি জানিয়ে দেয় যেকোনো সিরিজেই নিরাপত্তা যাচাই করা হবে।

এ ব্যাপারে বিসিবির মিডিয়া ডিরেক্টর জালাল ইউনুস জানান, ‘আমরা আমাদের নিরাপত্তা পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নিয়েছি কলম্বোতে আমরা সবগুলো খেলাই খেলবো। আমরা এই সফর করতে প্রস্তুত।’

মূলত ২৫ জুলাই প্রথম ওয়ানডে হওয়ার কথা থাকলেও, নতুন সূচি অনুযায়ী একদিন পর অর্থাৎ ২৬ জুলাই অনুষ্ঠিত হবে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত