x

এইমাত্র

  •  খেলোয়াড়রা না খেলতে চাইলে কি করার আছে, ক্রিকেটারদের কারা ইন্ধন দিয়েছে বের করা হবে: নাজমুল হাসান পাপন

মাহমুদুল্লাহ’র চোট এতোটা গুরুতর নয়

প্রকাশ : ২৫ জুন ২০১৯, ১৮:৫২

সাহস ডেস্ক

চোট ছিল কাঁধে, সেই কাঁধের ব্যথার কারণে বিশ্বকাপে একটা ওভারও করতে পারেননি তিনি। করতে পারছেন কেবল ব্যাটিংটাই। কাঁধের চোটের সঙ্গে আফগানিস্তান ম্যাচে যোগ হলো এবার পায়ের পেশীতে টান। দলের অনেকেই চোট নিয়ে খেলে যাচ্ছেন বিশ্বকাপে। সাকিব, তামিম, সাইফউদ্দিন আর মোস্তাফিজেরও আছে টুকটাক ব্যথা। এসবের তোয়াক্কা না করে শতভাগ দেয়ার চেষ্টাটাও কম কিসে।

২৪ জুন (সোমবার) আফগানিস্তানের বিপক্ষে ব্যাট করার সময় পায়ের পেশিতে টান পড়ে। এরপরও কিছুক্ষণ ব্যাটিং করেন। রান নিতে গিয়ে রীতিমতো খোঁড়াচ্ছিলেন তিনি।

৩৮ বলে ২৭ রান করে সাজঘরে ফিরলেও দেখা যায়নি ফিল্ডিং করতে। এরপর টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়, ফিল্ডিং করার অবস্থায় নেই মাহমুদুল্লাহ।

শঙ্কা জাগে। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, ‘মঙ্গলবার জানা যাবে তার অবস্থা সম্পর্কে।

আজ ২৫ জুন (মঙ্গলবার) দলের ফিজিও থিলান চন্দ্রমোহন বলেন, ‘মাহমুদউল্লাহ পায়ের পেশিতে গ্রেড এক মাত্রার চোট পেয়েছে। বিশ্বকাপে বাংলাদেশের বাকি ম্যাচগুলোতে তাকে পাওয়ার জন্য আগামী কয়েকদিন আমরা তার শারীরিক উন্নতিটা পর্যবেক্ষণ করব।’

বাংলাদেশের পরবর্তী ম্যাচ ভারতের বিপক্ষে আগামী ২ জুলাই এজবাস্টনে। এর আগে সপ্তাহখানেক সময় থাকবে মাহমুদউল্লাহর ফেরার। লিগের শেষ ম্যাচ ৫ জুলাই পাকিস্তানের বিপক্ষে লর্ডসে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত