খুদে ভক্তকে ম্যাচসেরা পুরস্কারটি উপহার দিলেন ওয়ার্নার (ভিডিও)

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ১২:৪৬

সাহস ডেস্ক

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে ডেভিড ওয়ার্নারের দুর্দান্ত সেঞ্চুরিতে পাকিস্তানকে ৪১ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় নাম্বারে উঠে এসেছে অস্ট্রেলিয়া। এই ম্যাচে ম্যাচ সেরার পুরস্কারটাও হাতে নিয়েছেন ওয়ার্নার। তবে এদিন খুদে এক অস্ট্রেলীয় ক্রিকেটভক্তকে চিরস্মরণীয় একটি মুহূর্ত উপহার দিলেন বা-হাতি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

১২ জুন (বুধবার) পাকিস্তানের বিপক্ষে ১১১ বলে ১০৭ রানের ম্যাচ জেতানো এক ইনিংস খেলেন ওয়ার্নার।

টনটনে অনুষ্ঠিত ম্যাচে সবুজ-সোনালি জার্সি পরা অস্ট্রেলীয় দর্শকদের ছাপিয়ে গিয়েছিল পাকিস্তানি দর্শকের উপস্থিতি। তবুও ম্যাচসেরার পুরস্কার হাতে নিয়ে মাঠ ছাড়ার সময় ওয়ার্নার কিন্তু ঠিকই নিজ দেশের সর্মথকদের খুঁজে নিয়েছেন।  

আপাদমস্তক অস্ট্রেলিয়া ক্রিকেট দলের জার্সি পরা, হাতে দেশের পতাকা নিয়ে দলকে সমর্থন দেওয়া এক খুদে অসি সমর্থকের কাছে যান ওয়ার্নার। ছোট্ট সমর্থকের হাতে তুলে দেন নিজের ম্যান অব দ্য ম্যাচ ট্রফিটি।

আইসিসির ক্রিকেট বিশ্বকাপ টুইটার হ্যান্ডলের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, এমন অপ্রত্যাশিত উপহার পেয়ে খুশিতে আটখানা খুদে সমর্থক। খুব বেশি কিছু বলতে পারছিল না সে। তবে তার চেহারাই বলে দিচ্ছিল সব।

অল্প কথায় বলল, ‘খুব ভালো লাগছে। এটা খুবই ভালো হলো। আমরা দেশের পতাকা ওড়াচ্ছিলাম। তিনি (ওয়ার্নার) আমাদের কাছে এলেন। আর এটা (ট্রফি) দিয়ে দিলেন।’

পুরো ব্যাপারটি সোনায় সোহাগা হলো খুদে সমর্থক যখন জানাল, ওয়ার্নারের দারুণ ভক্ত সে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত