x

এইমাত্র

  •  মুক্তিযুদ্ধকালীন সরকারের উপদেষ্টা মোজাফফর আহমদ আর নেই

বৃষ্টির কারণে বাতিল হতে বসেছে বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচ

প্রকাশ : ১১ জুন ২০১৯, ১৮:৫৪

সাহস ডেস্ক

২০১৯ বিশ্বকাপে প্রথম ম্যাচ জেতার পর টানা দুই ম্যাচে হেরেছে বাংলাদেশ। তাই শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের চতুর্থ ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ টাইগারদের সামনে। তবে এ ম্যাচে বৃষ্টির খাঁড়া মাথার ওপর ঝুলছে। ফলে বৃষ্টির কারণে খেলা না হলে, হতাশ হওয়া ছাড়া মাশরাফিদের সামনে কোনো পথ খোলা থাকবে না। কেননা আসরের সেমিফাইনালে যেতে হলে বাকি সব ম্যাচ জিততে হতে পারে দলটির।

ইংল্যান্ডের বেরসিক বৃষ্টিতে এখন পযর্ন্ত টস হয়নি বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ম্যাচে। ব্রিস্টলে ভারী বৃষ্টির কারণে বাতিল হতে বসেছে ম্যাচটি। বৃষ্টির পাশাপাশি বয়ে যাচ্ছে ঠাণ্ডা বাতাস।

বৃষ্টির কারণে দু’বার পিচ পর্যবেক্ষণ করতে পারেননি ম্যাচ আম্পায়ার। বাংলাদেশ সময় ৯.১৫ মিনিট পযর্ন্ত টসের জন্য অপেক্ষা করা হবে। এই সময়ের মধ্যে বৃষ্টি না থামলে ম্যাচটি বাতিল ঘোষণা করা হবে। এক পয়েন্ট করে ভাগ করে দেওয়া হবে দু’দলকে।

প্রায় একই পরিসংখ্যান শ্রীলঙ্কার সামনেও। এর আগে তিন ম্যাচ খেলে দলটি একটি জয়, একটি হার ও পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি বৃষ্টির কারণে খেলতে পারেনি। যদিও লঙ্কানরা বাংলাদেশ থেকে এক পয়েন্টে এগিয়ে রয়েছে।

মঙ্গলবার (জুন ১১), ব্রিস্টল ক্রিকেট গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। 

বিশ্বকাপে এখন পর্যন্ত বৃষ্টির কারণে দুটি ম্যাচের কোনো ফলাফল হয়নি। এছাড়া আরও বেশ কয়েকটি ম্যাচে বৃষ্টি সাময়িক বাধা হয়ে দাঁড়িয়েছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত