x

এইমাত্র

  •  বিসিবির সাথে আলোচনা ফলপ্রসু হয়েছে: সাকিব আল হাসান
  •  ক্রিকেটারদের বেশিরভাগ দাবি মেনে নেওয়া হয়েছে, দ্রুত কার্যকর করা হবে: নাজমুল হাসান পাপন
  •  শনিবার থেকে মাঠে ফিরছেন ক্রিকেটাররা
  •  দুইদিন পিছিয়ে জাতীয় লিগের তৃতীয় রাউন্ড শুরু শনিবার

খেলা কিংবা না খেলার সিদ্ধান্তটি নেবেন তামিম নিজেই

প্রকাশ : ০২ জুন ২০১৯, ১১:৫১

সাহস ডেস্ক

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের লড়াই শুরু হচ্ছে আজ। সাউথ আফ্রিকার বিপক্ষে লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ সময় বিকেল তিনটায় মাঠে মানবে বাংলাদেশ। ম্যাচে খেলার কিছুটা সম্ভাবনা তৈরী হয়েছে তামিম ইকবালের।

প্রথম দিনের অনুশীলনে চোট পাওয়ায় শঙ্কা তৈরী হয়েছিলো তামিমের খেলা না খেলা নিয়ে। কিন্তু ডাক্তারি পরীক্ষায় নিশ্চিত হওয়া গিয়েছে যে চোটে কোনো চিড় ধরেনি। এদিকে আশার কথা, তামিম গতকালের প্র্যাকটিস সেশনে ব্যাট করেছেন অত্যন্ত সাবলীল ভাবেই। তবুও সতর্ক থাকছে টিম ম্যানেজমেন্ট।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা কথা বলেছেন তামিমের চোট পাওয়া নিয়ে। মাশরাফি জানান, তামিম নিজে ভালো বোধ করলেই খেলবেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। তাই খেলা কিংবা না খেলার সিদ্ধান্তটিও নেবেন তিনি নিজেই।

৩১ মে (শুক্রবার) নেটে ব্যাটিং প্র্যাকটিস করার সময় চোট পান তামিম। তারপর ফিজিও থিয়ান চন্দ্রমোহনের সাথে দ্রুত মাঠ ত্যাগ করেন তামিম।

ইংল্যান্ডে দলের সাথে অবস্থান করা মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম তামিমের এই চোট পাওয়া নিয়ে গণমাধ্যমকে বলেছিলেন, ‘প্রাথমিকভাবে তামিমের হাতে এক্স-রে করা হয়েছে। তাতে কোনো ফাটল ধরা পড়েনি। শনিবার আরও কিছু পরীক্ষা করতে দেওয়া হবে। এরপরই জানা যাবে রোবরার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তামিম খেলতে পারবেন কি-না।’

তবে, তামিম খেলবেন-কি খেলবেন না তা জানা যাবে কিছুক্ষনের মধ্যেই।

সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত