প্রথম ম্যাচে ছিটকে যেতে পারেন তামিম

প্রকাশ : ০১ জুন ২০১৯, ১৬:০৮

সাহস ডেস্ক

এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের অন্যতম ভরসার জায়গা ওপেনার তামিম ইকবালের ব্যাটিং। কিন্তু সেই তামিমকে নিয়েই প্রথম ম্যাচে শঙ্কায় থাকতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। কেননা অনুশীলনের সময় বাম হাতের কুনুইয়ে চোট পেয়েছেন এই তারকা ক্রিকেটার।

৩১ মে (শুক্রবার) নেটে ব্যাটিং প্র্যাকটিস করার সময় চোট পান তামিম। তারপর ফিজিও থিয়ান চন্দ্রমোহনের সাথে দ্রুত মাঠ ত্যাগ করেন তামিম।

ইংল্যান্ডে দলের সাথে অবস্থান করা মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম তামিমের এই চোট পাওয়া নিয়ে গণমাধ্যমকে বলেন, ‘প্রাথমিকভাবে তামিমের হাতে এক্স-রে করা হয়েছে। তাতে কোনো ফাটল ধরা পড়েনি। শনিবার আরও কিছু পরীক্ষা করতে দেওয়া হবে। এরপরই জানা যাবে রোবরার দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তামিম খেলতে পারবেন কি-না।’

তামিম ছাড়াও দলের আরোও কিছু সদস্য রয়েছেন ইনজুরিতে। পিঠের চোটে প্রথম ম্যাচে খেলতে হলে সাইফুদ্দীনকে নিতে হবে পেইন কিলার। তাছাড়া মাশরাফি, মাহমুদুল্লাহ, মুস্তাফিজও আছেন ইনজুরিতে। কাঁধের ইনজুরির কারণে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বল করতে পারেননি মাহমুদুল্লাহ রিয়াদ। পুরো বিশ্বকাপেও হয়তো বল করতে পারবেন না রিয়াদ, এমন শঙ্কার কথা আগেই বলেছিলো ম্যানেজমেন্ট। এছাড়া, ফিটনেসে ঘাটতি আছে সাকিব আল হাসান ও রুবেল হোসেনের।

সাহস২৪.কম/জয়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত