চলতি মৌসুমে ড্র করে লা লিগা শেষ করল বার্সেলোনা

প্রকাশ : ২০ মে ২০১৯, ১২:৪১

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় সর্বশেষ ও নিজেদের শেষ ম্যাচে এলিয়েন তারকা লিওনেল মেসির জোড়া গোলে এইবারের সঙ্গে ড্র করেছে চলতি মৌসুমে আগেই শিরোপা নিশ্চিত হওয়া কাতালান ক্লাব বার্সেলোনা। ৩ ম্যাচ হাতে রেখেই শিরোপা ঘরে তুলেছিল কাতালানরা।

১৯ মে (রবিবার) প্রতিপক্ষের মাঠে এইবারের সঙ্গে ২-২ গোলের ড্র করেছে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

এদিন প্রথমে পিছিয়ে পড়ে কাতালান ক্লাবটি। তবে মেসির জোড়া গোলে ম্যাচে ফিরলেও বিরতির ঠিক আগে আরেকটি গোল হজম করে ড্রতে মাঠ ছাড়তে হয় আর্নেস্তো ভালভার্দের দলকে।

জানুয়ারিতে ঘরের মাঠে এইবারকে ৩-০ ব্যবধানে হারিয়ে অবশ্য গোলে এগিয়ে আছে বার্সেলোনা। ম্যাচের ২০তম মিনিটে নিজেদের ভুলে গোল হজম করতে হয় বার্সেলোনাকে।

বাঁ দিক থেকে উড়ে আসা বল ঠেকাতে গিয়ে ডি-বক্সে পড়ে যান জেরার্ড পিকে। সেই সুযোগটিই নেন এইবারের ফরোয়ার্ড সের্হি এনরিচ। ছোট করে বাড়িয়ে দিয়ে জালে ঠেলে দেন বল।

তবে ম্যাচে ফিরতে দেরি করেনি চ্যাম্পিয়নরা। দুই মিনিটের মধ্যে দুবার জালে বল পাঠিয়ে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসি। ৩১তম মিনিটে দুরূহ কোণ থেকে সমতা ফেরান মেসি। পরের মিনিটে নিজেদের অর্ধ থেকে ইভান রাকিতিচের বাড়ানো বল নিয়ে ডি-বক্সে ঢুকে গোলরক্ষককে পরাস্ত করে গোল করেন তিনি। চলতি লিগে ৩৬তম গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতাও এখন মেসি।

বিরতির ঠিক আগে আবারও গোল হজম করে বার্সেলোনা। এ গোলের মাধ্যমে অমীমাংসিতভাবে শেষ হয় আসরের শেষ ম্যাচটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত