দেশে ফিরে ত্রিদেশীয় সিরিজ জয়ের কোনো অনুভুতি জানায়নি মাশরাফি

প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৩:৪৬

সাহস ডেস্ক

আয়ারল্যান্ড ত্রিদেশী সিরিজের ফাইনালে ওয়েস্ট ইন্ডিজিকে হারিয়ে দীর্ঘ দিনের অপেক্ষা আর ছয় ছয়টি ফাইনালে হারের বেদনার হতাশা কাটিয়ে অবশেষে ট্রফি জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ।

গত ১৭ মে (শুক্রবার) আয়ারল্যান্ডের মালাহাইডে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে প্রথমবারেরমত কোনো ট্রফি জিতেছে টাইগারার।

প্রথম কোনো ট্রফি ২৪ ঘন্টার মধ্যে ব্যক্তিগত ছুটিতে দেশেও ফিরে এসেছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শনিবার রাত সাড়ে ১১টা নাগাদ আয়ারল্যান্ডের ডাবলিন থেকে রাজধানী ঢাকায় পা রাখেন বাংলাদেশ অধিনায়ক।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণের অল্প সময় পরই ভিআইপি লাউঞ্জ দিয়ে বেরিয়ে আসেন টাইগার ক্যাপ্টেন। প্রথমবার ট্রফি জয়ের সুখ স্মৃতি নিয়ে অধিনায়ক মাশরাফি দেশে ফিরেছেন, খুব স্বাভাবিকভাবেই প্রচার মাধ্যম মাশরাফির অনুভূতি জানতে উন্মুখ হয়েছিল।

তবে টাইগার অধিনায়ক কোনো কথা বলেননি। অনুভূতিও প্রকাশ করেননি। খুব বিনয়ের সাথে উপস্থিত সাংবাদিকদের বলেছেন, ‘আমি ব্যক্তিগত ভাবে ছুটিতে দেশে ফিরে এসেছি। ক’দিন পর (চার দিন থেকে) আরার দলের সাথে মিলিত হবো। যেহেতু দল আসেনি, আমি একা এসেছি, তাই তাদের ছাড়া আমার একার মিডিয়ার সাথে কথা বলা ঠিক মনে হয় না। যেহেতু যারা পারফরম করেছে, তারা কেউ আসেনি। সবাই ডাবলিন থেকে লন্ডন হয়ে লিস্টারশায়ার চলে গেছে। আর আমি ব্যক্তিগতভাবে ছুটিতে দেশে ফিরে এসেছি। তাই আমি কোনো রকম প্রতিক্রিয়া জানাবো না।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত