বিশ্বকাপ জার্সি প্রকাশ করল আফগানিস্তান

প্রকাশ : ০৮ মে ২০১৯, ১২:২৬

সাহস ডেস্ক

আর মাত্র ২১ দিন পরই ইংল্যান্ডের মাঠে গড়াতে যাচ্ছে ১২তম আসরের ক্রিকেট বিশ্বকাপ। বাংলাদেশ-শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া এরই মধ্যে তাদের বিশ্বকাপ জার্সি প্রকাশ করে ফেললেও এখনও অনেক দেশই আলোতে আনেননি তাদের বিশ্বকাপের জার্সি। তবে এরই মধ্যে বিশ্বকাপের নবীন দল আফগানিস্তান তাদের বিশ্বকাপ জার্সি প্রকাশ করলো।

৭ মে (মঙ্গলবার) বিশ্বকাপকে সামনে রেখে ভারতের দিল্লির এক ফাইভস্টার হোটেলে জার্সি উন্মোচন করেন প্রধান নির্বাচক ও দলীয় প্রধান।

অনুষ্ঠানে প্রধান নির্বাচক আহমাদজাই বলেন, ‘আমরা হয়তো এমন এক দল যারা সব দিক থেকে স্বয়ংসম্পূর্ণ নয়। কিন্তু আমরা বাস্তবিকভাবেই সেমিফাইনালে পৌছাতে চাই।’

‘একই সাথে আফগানিস্তানের হার্ড হিটার ব্যাটসম্যান আছে দারুন ফাস্ট বোলারও আছে। ২০১৫ সালের দল থেকে অনেকেই চোটে পড়েছেন তবে রশিদ (খান) অনেক অভাবই পূরণ করতে পারবে। আমরা আমাদের প্রথম শ্রেনীর ক্রিকেটের দিকে নজর দিয়েছি। এই মুহূর্তে আমাদের ৫ লক্ষ ক্রিকেটার আছে যারা রশিদ খানের মতো খেলতে চায়।’

দীর্ঘদিনের অধিনায়ক আসগর আফগানকে সরিয়ে গুলবাদিন নাইবকে অধিনায়ক করা নিয়ে কম জল ঘোলা হয়নি দলের মধ্যে। বিরোধিতা করেন রশিদ খান-মোহাম্মদ নবীরা। তবে এসব কিছু পেছনে ফেলে একাধিক চমক নিয়ে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করে আফগানিস্তান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত