x

এইমাত্র

  •  এসএসসি-সমমানে পাসের হার ৮২ দশমিক ৮৭ শতাংশ
  •  করোনায় সারা বিশ্বে মৃতের সংখ্যা ৩ লাখ ৭১ হাজার ২৩ জন
  •  করোনায় বিশ্বজুড়ে আক্রান্ত ৬১ লাখের অধিক, সুস্থ হয়েছেন ২৭ লাখেরও বেশী
  •  করোনা পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত এইচএসসি পরীক্ষা নয়
  •  করোনাভাইরাসঃ বাংলাদেশে রেকর্ড ৪০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৫৪৫

ওজিল-নেইমার-এমবাপ্পে জানালেন রমজানে শুভেচ্ছা

প্রকাশ : ০৭ মে ২০১৯, ১৬:৩২

সাহস ডেস্ক

আজ থেকে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান মাস। সারা দিন সকল প্রকার পানাহার থেকে বিরত থেকে এবং সংযম প্রদর্শন করে আল্লাহ’র সন্তুষ্টি লাভ করার সুবর্ণ সুযোগ এই মাস।

৭ মে (মঙ্গলবার) থেকে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান মাস।

মুসলিম ধর্মানুসারীদের জন্য সবচেয়ে পবিত্র এই মাস উপলক্ষে সামাজিক যোগাযোগের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন বেশ কয়েকজন মুসলিম ফুটবলার, যাদের মাধ্যে আছেন মেসুত ওজিল, আশারাফ হাকিমি, সাকোদ্রান মুস্তাফির মতো তারকারা। আবার মুসলিমদের উদ্দেশে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন নেইমার-এমবাপ্পের মতো অমুসলিম ফুটবল তারকারাও।

টুইটারে আর্সেনালের জার্মান মিডফিল্ডার ওজিল লিখেছেন, ‘আমার মুসলিম ভাই ও বোনদের জানাই রমজান মোবারক।’

আর্সেনালের জার্মান সেন্টার-ব্যাক মুস্তাফি লিখেছেন, ‘রমজান মোবারক। রমজানের পবিত্র এই মাসে আমার সকল মুসলিম ভাই ও বোনদের ওপর শান্তি বর্ষিত হোক।’

আর্সেনালের সিয়াদ কোলাসিনাক লিখেছেন, ‘সারা বিশ্বে আমার মুসলিম বন্ধুদের ওপর রমজানের রহমত বর্ষিত হোক।’

মুসলিমদের রমজানের শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড, আর্সেনাল, পিএসজির মতো ক্লবাগুলোও। ক্লাবের পাশাপাশি মুসলিমদের উদ্দেশে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন পিএসজির দুই তারকা ফরোয়ার্ড নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে।

পিএসজির অফিসিয়াল টুইটার পেইজে প্রকাশিত এক ভিডিও বার্তায় ‘রামাদান মোবারক’ বলতে দেখা যায় নেইমারকে। একইভাবে রমজানের শুভেচ্ছা জানাতে দেখা যায় এমবাপ্পেকেও।

সাধারণত রমজানে মুসলিম ক্রীড়া তারকারা একটু ভিন্নভাবে অনুশীলন সারেন। অনেক তারকাই এ সময় অনুশীলন ও মাঠের খেলার সময়ও রমজানের গাম্ভীর্য বজায় রেখে চলেন। তবে রোজা রাখা অবস্থায় মাঠের লড়াইয়ে নামেন এমন তারকাও আছেন। ওজিল-সালাহদের কথা তো জানাই আছে সবার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত