x

এইমাত্র

  •  আজ ১৭ই জুলাই প্রকাশিত হচ্ছে এইচ এস সি ফলাফল ২০১৯।

কোম্পানির একমাত্র গোলে আবারও শির্ষে ম্যানসিটি

প্রকাশ : ০৭ মে ২০১৯, ১৩:০৫

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের প্রতিযোগিতা থামছে না লিভারপুল ও ম্যানচেস্টার সিটি। কোনো ম্যাচে লিভারপুল পয়েন্ট টেবিলের শির্ষে ওঠে আবার কোনো ম্যাচে ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে ভিনসেন্ট কোম্পানির একমাত্র গোলে লেস্টার সিটিকে হারিয়ে লিভারপুলকে পিছনে ফেলে আবারও টেবিলের শির্ষে উঠেছে সিটিজেনরা। আর তাই এবারের মৌসুমের প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়নদের উদযাপন দেখতে অপেক্ষা করতে হবে শেষ ম্যাচ পর্যন্ত।

৬ মে (সোমবার) দিবাগত রাতে ইতিহাদ স্টেডিয়ামে লেস্টার সিটিকে ১-০ গোলে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

ম্যাচে দাপট দেখিয়েই খেলেছে ম্যানসিটি, বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল লেস্টার সিটিও। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না কোনো দলই। শূণ্য গোল নিয়ে বিরতিতে যেতে হয় দু’দলকে।

বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে ম্যানসিটি। লেস্টার দুর্গে একের পর এক আক্রমণ চালাতে থাকে আগুয়েরো-স্টার্লিংরা। 

কাঙ্ক্ষিত গোল পেতে অপেক্ষা করতে হয় ম্যাচের ৭০ মিনিট পর্যন্ত। পেনাল্টি বক্সের বাইরে থেকে আচমকাই ডান পায়ে জোরালো এক শট নেন সিটিজেন অধিনায়ক কোম্পানি। সেই শট রুখে দেওয়ার কোনো সুযোগই ছিল না লেস্টার গোলরক্ষকের সামনে। 

পিছিয়ে পড়ে সমতায় ফেরার চেষ্টা করে লেস্টার সিটি। তবে পেরে ওঠেনি তারা। ফলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে গার্দিওলার শিষ্যরা।

এই জয়ে ৩৭ ম্যাচে ৯৫ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এলো ম্যানচেস্টার সিটি। লিগের শেষ ম্যাচে জিতলেই প্রিমিয়ার লিগের শিরোপা ঘরে তুলবে সিটিজেন শিবির। সমান ম্যাচ খেলে ৯৪ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত